Thank you for trying Sticky AMP!!

দারাজ ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন শেষ, পুরস্কার পেলেন ৬৩ জন

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের অন্যতম বড় আকর্ষণ ১ টাকা গেমে গাড়ি, বাইকসহ মূল্যবান পুরস্কার

দেশের অনলাইন মার্কেট প্লেস ও আলিবাবা গ্রুপের অঙ্গসংগঠন দারাজ বাংলাদেশ উদ্‌যাপন করল সেল ক্যাম্পেইন ইলেভেন ইলেভেন। এই ক্যাম্পেইনের সমাপনী অনুষ্ঠান ‘এমব্রেস দ্য সাকসেস’-এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শেষ হলো এ বছরের ইলেভেন ইলেভেন যাত্রা। ক্যাম্পেইনে দারাজ গ্রাহকদের জন্য ছিল নানা ধরনের গেম ও কনটেস্টের মাধ্যমে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ। বিভিন্ন সেগমেন্টের কনটেস্ট বিজয়ীদের নিয়ে আয়োজিত হয় ১১.১১ পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

২৬ নভেম্বর বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে দিনব্যাপী আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন ১ টাকা গেম, শেক শেক, আর জে কন্টেস্ট, মেক আ ইউশ, গেস অ্যান্ড গেট ইট ফ্রি, ফেসবুক লাইভ এবং স্পিন দ্য হুইলের বিজয়ীরা। ৬৩ জন বিজয়ী নিয়ে অনুষ্ঠানটির প্রথম অংশ শুরু হয় বেলা তিনটায় এবং শেষ হয় বিকেল পাঁচটায়। ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের কো-স্পনসর, ইভেন্ট পার্টনার, ব্র্যান্ড পার্টনার ও মিডিয়া পার্টনারদের নিয়ে অনুষ্ঠানের দ্বিতীয় অংশটি শুরু হয় সন্ধ্যা সাতটায়।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের অন্যতম বড় আকর্ষণ ১ টাকা গেমের প্রথম তিনজন বিজয়ী পেয়েছেন গাড়ি, বাইকসহ মূল্যবান পুরস্কার, এর মধ্যে টয়োটা অ্যাকুয়া হাইব্রিড গাড়িটি পেয়েছেন নোয়াখালীর জাহিদুল ইসলাম, এ কে এস বাপ্পি পেয়েছেন (কিওয়ে আর কে ভি-রেড) ১৫০ সিসি মোটরবাইক এবং নাজমুল ইসলাম পেয়েছেন (কিওয়ে আর কে ভি-হোয়াইট) ১৫০ সিসি মোটরবাইক। এ ছাড়া বাকি বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় টিভি, স্মার্টফোন, ট্যুর প্যাকেজ, ল্যাপটপ, ওয়াশিং মেশিন ইত্যাদি।

দারাজ বাংলাদেশ উদ্‌যাপন করল সেল ক্যাম্পেইন ইলেভেন ইলেভেন। ক্যাম্পেইনে দারাজ গ্রাহকদের জন্য ছিল নানা ধরনের গেম ও কনটেস্টের মাধ্যমে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ

এগারো এগারো ক্যাম্পেইনে গ্রাহকদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম হওয়ার কারণে গুগল প্লে স্টোরে এক নম্বর অ্যাপ হিসেবে স্থান করে নিয়েছিল দারাজ। এই বছরের ক্যাম্পেইনটি অনুষ্ঠিত হলো বৈশ্বিক মহামারির মধ্যে এবং জাতীয় অর্থনীতির সবচেয়ে কঠিন মুহূর্তেও দারাজের অর্জনগুলো প্রশংসনীয়।

২৭ নভেম্বর থেকে শুরু হয়েছে দারাজের আরেকটি জনপ্রিয় ক্যাম্পেইন ফাটাফাটি ফ্রাইডে, যা চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। এই সেলস ইভেন্টে রয়েছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, নানা ধরনের ভাউচার, ফ্ল্যাশসেলসহ আরও অনেক আকর্ষণীয় অফার। এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ফেসবুক লাইভের মাধ্যমে ঘোষণা করেন ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনের উদ্বোধন। বিজ্ঞপ্তি