Thank you for trying Sticky AMP!!

সোনালী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান প্রধানের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলিম উল্লাহ

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে সোনালী ব্যাংক প্রথম

সোনালী ব্যাংক লিমিটেড অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সঙ্গে ২০২০-২১ অর্থবছরের জন্য সম্পাদিত বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে সব সরকারি ব্যাংকের মধ্যে প্রথম স্থান অর্জন করেছে। এ জন্য ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান প্রধানের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলিম উল্লাহ।

গত সোমবার আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সম্মেলনকক্ষে এ পুরস্কার প্রদান করা হয়। আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলিম উল্লাহ বলেন, ‘সোনালী ব্যাংক আগামী দিনগুলোতে আরও ভালো করবে বলে বিশ্বাস করি।’

মো. আতাউর রহমান বলেছেন, সোনালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীরা সরকারের নির্দেশে এ অতিমারি করোনার মধ্যেও দেশের অর্থনীতি সচল রাখার লক্ষ্যে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন।

পুরস্কার নেওয়ার সময় সোনালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. মোরশেদুল কবীর, মহাব্যবস্থাপক সুভাস চন্দ্র দাসসহ বিভিন্ন ব্যাংকের নির্বাহী ও মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীন একটি নিয়ন্ত্রক প্রতিষ্ঠান ও ১৭টি ব্যাংক, বিমা ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০২০-২১ সম্পাদিত হয়েছিল। এতে রাষ্ট্রায়ত্ত ব্যাংক ক্যাটাগরিতে সোনালী ব্যাংক ৯২.৮ পেয়ে প্রথম স্থান অর্জন করেছে। ২০২০ সালে সোনালী ব্যাংক দেশের ব্যাংকিং সেক্টরে সর্বোচ্চ ২ হাজার ১৭৫ কোটি টাকা পরিচালন মুনাফা অর্জন করেছে।