Thank you for trying Sticky AMP!!

জেবিএস হোল্ডিংস: আপনার স্বপ্ন পূরণের সারথি

নিরাপদ একটি শান্তির নীড়, একটি স্বপ্নের আবাস—পৃথিবীর জন্মলগ্ন থেকে প্রতিটি মানুষের অন্যতম মৌলিক চাহিদা। মানুষের নিরাপদ বাসস্থানের এই চাহিদা পূরণে কাজ করে যাচ্ছে জেবিএস হোল্ডিংস লিমিটেড।

জাপান-বাংলাদেশ যৌথ বিনিয়োগে পরিচালিত আবাসন প্রতিষ্ঠান জেবিএস হোল্ডিংস লিমিটেড, যা জাতীয় অবকাঠামো উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখছে। প্রতিষ্ঠানটি প্রতিটি স্থাপনা বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড (বিএনবিসি) ও এসিআই কোড মেনে নির্মাণ করা হচ্ছে, যা ভূমিকম্পসহনীয়।

রিহ্যাব ও রাজউকের নিবন্ধিত সদস্য জেবিএস হোল্ডিংস কাজের গুণগত মানের ব্যাপারে আপসহীন। ভবনের গুরুত্বপূর্ণ কাঠামোগুলোয় ১০০ শতাংশ পাথর, উচ্চক্ষমতাসম্পন্ন রড, উন্নত মালামাল ব্যবহার এবং কাজের প্রতিটি স্তরে অভিজ্ঞ প্রকৌশলীদের তত্ত্বাবধানে গুণগত মান নিশ্চিতকরণসহ আধুনিক স্থাপত্যশৈলী জেবিএসের প্রতিটির প্রকল্পের অন্যতম বৈশিষ্ট্য।

নিজস্ব অর্থায়নে চলার কারণে জেবিএসের প্রকল্পগুলোর কাজ সম্পন্ন হচ্ছে দ্রুতগতিতে। প্রতিটি প্রকল্পই নির্দিষ্ট সময়ের মধ্যে হস্তান্তর করে গ্রাহকদের আস্থা ও সুনাম অর্জন করেছে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটির একঝাঁক কর্মঠ, উদ্যমী ও নিবেদিত কর্মী প্রতিনিয়ত নিরলসভাবে কাজ করে যাচ্ছে গ্রাহকের স্বপ্ন পূরণে।

সততা, স্বচ্ছতা ও আস্থা অর্জনের মাধ্যমে ক্রেতাদের সর্বোত্তম বিনিয়োগের সুযোগ তৈরি করে দিতে প্রতিশ্রুতিবদ্ধ জেবিএস হোল্ডিংস। প্রতিষ্ঠানটির বেশ কিছু প্রকল্পের জমি নিজস্ব ও প্রতিটি জমিই নিষ্কণ্টক।

গ্রাহকদের মালিকানা নিরাপদ এবং রেজিস্ট্রেশন ঝামেলামুক্ত।

প্রকল্পের স্থান নির্বাচনের ক্ষেত্রে নাগরিক সুবিধা, যেমন শিক্ষাপ্রতিষ্ঠান, হাসপাতাল, শপিংমল, যোগাযোগব্যবস্থা এবং পর্যাপ্ত উন্মুক্ত স্থান রয়েছে—এমন জায়গাগুলোকে প্রাধান্য দেয় জেবিএস।

ইতিমধ্যে ঢাকার বসুন্ধরা, উত্তরা, মিরপুর, আফতাবনগর ও বনশ্রীতে জেবিএসের বিভিন্ন প্রকল্প সম্পন্ন ও হস্তান্তর হয়েছে। ঢাকা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ লোকেশনে আরও ২৫টির বেশি আবাসিক প্রকল্প নির্মাণাধীন। অ্যাপার্টমেন্টগুলোর আকার ১ হাজার ১০০ বর্গফুট থেকে ৩ হাজার ৫০ বর্গফুট।

প্রকল্পগুলোয় শিশুদের জন্য খেলার জায়গা, জিমনেসিয়াম, সুইমিংপুল, জগিং ট্র্যাক, কমিউনিটি হল, বারবিকিউ জোন, ওয়াটার পিউরিফায়ারসহ বিভিন্ন আধুনিক সুযোগ-সুবিধা থাকছে। ক্রেতা ও ভূমিমালিকদের আস্থা নিয়ে ক্রমাগত এগিয়ে চলছে জেবিএস হোল্ডিংস লিমিটেড।

জেবিএস হোল্ডিংসের মূলমন্ত্র—আপসহীন গুণগত মান নিশ্চিতকরণ, নির্দিষ্ট সময়ে প্রজেক্ট হস্তান্তর, সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি ও আস্থা অর্জন। সামাজিক দায়বদ্ধতা থেকে ‘জেবিএস ফাউন্ডেশন’ নামে একটি করপোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) প্রতিষ্ঠান চালু করেছে প্রতিষ্ঠানটি। এই ফাউন্ডেশন বঞ্চিত পথশিশুদের সুনিশ্চিত ভবিষ্যৎ গড়ে তোলার লক্ষ্যে কাজ করে থাকে।

নিজের ঘর মানে নিজ স্বপ্নের পৃথিবী। আপনার স্বপ্নের পৃথিবীর নিরাপত্তা নির্ভর করছে আপনার সঠিক সিদ্ধান্তের ওপর। জেবিএস হোল্ডিংস লিমিটেড আপনার স্বপ্ন পূরণের সারথি হয়ে পাশে আছে সব সময়।