Thank you for trying Sticky AMP!!

সম্মাননা পেলেন ইউনিক হোটেল ও রিসোর্টসের সিইও শাখাওয়াত হোসেন


‘দ্য বেস্ট হোটেলিয়ার অব বাংলাদেশ’ সম্মাননা গ্রহণ করছেন শাখাওয়াত হোসেন। নেপালের কাঠমান্ডুতে অ্যালোফট হোটেলে ১২তম হসপিটালিটি ইন্ডাস্ট্রি আর্কিটেকচার, ইন্টেরিয়রস অ্যান্ড ম্যানেজমেন্ট (হাই-এইম) কনফারেন্সে তাঁকে এ সম্মানে ভূষিত করা হয়। ১ ফেব্রুয়ারি তাঁকে এই সম্মাননা প্রদান করা হয়েছে। কনফারেন্সের সহযোগী ছিল ম্যারিয়ট ইন্টারন্যাশনাল।

দক্ষিণ এশিয়ার হসপিটালিটি সেক্টরের শীর্ষস্থানীয় প্রফেশনাল ও বিশেষজ্ঞরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শাখাওয়াত হোসেন বাংলাদেশে এই খাতের সম্প্রসারণ ও উন্নয়নে যে অবদান রেখেছেন, তাঁকে দ্য বেস্ট হোটেলিয়ার সম্মাননা প্রদান তারই স্বীকৃতি। তিনি প্রথম বাংলাদেশি হিসেবে এই সম্মানজনক পুরস্কারটি পেলেন। শাখাওয়াত হোসেন বর্তমানে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসির সিইও। তিনি চলমান তিনটি ও আসন্ন চারটি আন্তর্জাতিক চেইন হোটেলের তত্ত্বাবধান করছেন।

অনুষ্ঠানে সংশ্লিষ্ট খাতের আরও পাঁচ বিশিষ্ট ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়। তাঁরা হলেন এশিয়া প্যাসিফিক এক্সক্লুডিং চায়না (অ্যাপেক) অব ম্যারিয়ট ইন্টারন্যাশনাল, ইনকরপোরেশনের প্রেসিডেন্ট রাজীব মেনন; ট্যুরিজম ফিন্যান্স করপোরেশন অব ইন্ডিয়া লিমিটেডের পরিচালক ও সিএফও অনুপ বালি; দ্য খাইবার হিমালয়ান রিসোর্ট অ্যান্ড স্পার এমডি উমর খুরশিদ ত্রাম্বু; দ্য লীলা প্যালেসেস, হোটেলস অ্যান্ড রিসোর্টস লিমিটেডের সাবেক প্রেসিডেন্ট রাজীব কাউল এবং ফরচুন পার্ক হোটেলস লিমিটেডের সাবেক এমডি সুরেশ কুমার।