Thank you for trying Sticky AMP!!

বনানী ও ধানমন্ডিতে ফুডপ্যান্ডার আয়োজনে ইফতার বাজার

ঐতিহ্যবাহী ও বিখ্যাত রেস্তোরাঁগুলোর অংশগ্রহণে ঢাকার বনানী ও ধানমন্ডিতে ‘গ্র্যান্ড ইফতার বাজার’ আয়োজন করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইনভিত্তিক খাবার ও মুদিপণ্য বিতরণ প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। দ্বিতীয়বারের মতো এ আয়োজনে পবিত্র রমজান মাসজুড়েই ধানমন্ডি-বনানী ও পার্শ্ববর্তী এলাকার গ্রাহকেরা ফুডপ্যান্ডা অ্যাপের মাধ্যমে খাবারের ক্রয়াদেশ দিতে পারবেন।

বনানীর সোয়াট ফিল্ড ও ধানমন্ডির সীমান্ত স্কয়ারে সম্প্রতি এ আয়োজন শুরু হয়, যা শেষ রমজান পর্যন্ত চলবে। ফুডপ্যান্ডার এ উদ্যোগে সহযোগী হিসেবে রয়েছে সিটি ব্যাংক, আমেরিকান এক্সপ্রেস (অ্যামেক্স) এবং মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান নগদ।

ফুডপ্যান্ডা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়। এতে বলা হয়, এ আয়োজনে ফুডপ্যান্ডা অ্যাপের মাধ্যমে পুরান ঢাকার ঐতিহ্যবাহী বিভিন্ন রেস্তোরাঁর ইফতারসামগ্রীর পাশাপাশি জনপ্রিয় বিভিন্ন রেস্তোরাঁর খাবার কেনার সুযোগ রাখা হয়েছে। ভেন্যু থেকে সরাসরি ফুডপ্যান্ডার পিকআপ অপশন ব্যবহার করে খাবার কেনার পাশাপাশি ঘরে বসে ফুডপ্যান্ডা অ্যাপ থেকে অর্ডার করে ডেলিভারি নিতে পারবেন ব্যবহারকারীরা। যেসব গ্রাহক ভেন্যুতে গিয়ে সরাসরি খাবার কিনতে চান, কিন্তু ফোনে ফুডপ্যান্ডা অ্যাপ ইনস্টল করা নেই, তাঁদের সহযোগিতার জন্য ভেন্যুতে স্বেচ্ছাসেবীরা রয়েছেন।

এ উৎসবে মিলবে হালিম, নিহারি, স্পেশাল ফালুদা, বিরিয়ানি বা ঘিয়ে ভাজা মচমচে জিলাপির মতো রোজার ঐতিহ্যবাহী ও মুখরোচক খাবারের সমাহার। ইফতারের আয়োজনটি বেলা দুইটা থেকেই ফুডপ্যান্ডা অ্যাপে লাইভ হয়।

ফুডপ্যান্ডার এ আয়োজনে মোস্তাকিম ভ্যারাইটিজ কাবাব অ্যান্ড স্যুপ, ভাগ্যকুল কাচ্চি ঘর, বিউটি লাচ্ছি অ্যান্ড ফালুদা, ডিসেন্ট পেস্ট্রি শপ, বার-বি-কিউ টুনাইট, নিহারিওয়ালা, ডেকচি, স্ট্রিট ওভেন, শর্মা হাউস, তার্কা, ট্রাই স্টেট ইটারি, হাউস অব তেহারি, ইফতারওয়ালার মতো জনপ্রিয় সব রেস্তোরাঁ অংশ নিয়েছে।

ফুডপ্যান্ডা বাংলাদেশের সহপ্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জুবায়ের বি এ সিদ্দিকী বলেন, ‘গ্র্যান্ড ইফতার বাজার আয়োজনের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের ইফতারি কেনার অভিজ্ঞতা সহজ ও নির্বিঘ্ন করতে চাই। এ আয়োজনে আমরা পুরান ও নতুন ঢাকার ঐতিহ্যবাহী খাবার কেনার সুযোগ তৈরি করে দেওয়ার মাধ্যমে বৈচিত্র্য আনার চেষ্টা করেছি। পাশাপাশি এ আয়োজনের মাধ্যমে গ্রাহকদের মধ্যে আনন্দ ছড়িয়ে দিতে চাই।’