Thank you for trying Sticky AMP!!

সাত ব্যাংকের অফিসারের ১৭২০ পদের প্রিলি পরীক্ষার সূচি প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সমন্বিত ৭টি ব্যাংকের ২০২০ সালভিত্তিক ১০ম গ্রেডের অফিসার (ক্যাশ) পদের প্রিলিমিনারি পরীক্ষার সময়সূচি ও আসনবিন্যাস প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অফিসার (ক্যাশ) পদের প্রিলিমিনারি পরীক্ষা আগামী ২ জুন সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঢাকা সিটি করপোরেশনের ৪৩টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

অফিসার (ক্যাশ) পদে মোট পরীক্ষার্থীর সংখ্যা ১ লাখ ২০ হাজার ৮৯২। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।

সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা আরম্ভের পর কোনো প্রার্থী কোনোক্রমেই পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।

Also Read: স্নাতকে ২.৭৯ সিজিপিএ নিয়ে বাংলাদেশ ব্যাংকের এডির চাকরি পেলেন মামুন

প্রবেশপত্র (এক কপি) ছাড়া কোনো ধরনের কাগজ, বই, মানিব্যাগ, মুঠোফোন, ক্যালকুলেটর, ইলেকট্রনিক কার্ড (স্মার্ট কার্ড, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড বা অনুরূপ অন্য কোনো কার্ড), স্মার্ট ওয়াচ বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করা যাবে না। উল্লিখিত কোনো কিছু পরীক্ষা চলাকালে পাওয়া গেলে কিংবা অসদুপায় অবলম্বনের কোনো চেষ্টা করলে ওই পরীক্ষার্থীর পরীক্ষা বাতিল করা হবে। প্রবেশপত্রে কোনো কিছু লেখা যাবে না।

Also Read: কাস্টম হাউসের সিপাই পদের ফল প্রকাশ, উত্তীর্ণ ৩৭৭

মাস্ক পরিধান ব্যতিরেকে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করা যাবে না এবং কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

প্রিলিমিনারি পরীক্ষার বিস্তারিত সময়সূচি ও আসনবিন্যাস এই লিংকে জানা যাবে।