Thank you for trying Sticky AMP!!

দুটি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের পরীক্ষার সূচি প্রকাশ, ২ ঘণ্টায় ২০০ নম্বরের পরীক্ষা

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের সমন্বিত দুটি ব্যাংক/ আর্থিক প্রতিষ্ঠানের সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) পদে নিয়োগের লক্ষ্যে আবেদনকারী উপযুক্ত প্রার্থীদের এক সেশনে ১ ঘণ্টাব্যাপী ১০০ নম্বরের প্রিলিমিনারি পরীক্ষা (MCQ Type) ও ২ ঘণ্টাব্যাপী ২০০ নম্বরের লিখিত পরীক্ষা ২৪ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

Also Read: প্রাথমিক শিক্ষক নিয়োগ: বিষয়ভিত্তিক মডেল টেস্ট ৩৪

পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে ইতিমধ্যে আপলোড করা হয়েছে। প্রার্থীরা পরীক্ষা শুরুর আগপর্যন্ত ওয়েবসাইট থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না। সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীদেরকে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা শুরুর পর কোনো পরীক্ষার্থী পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।

Also Read: ৪৬তম বিসিএসে ক্যাডার ও নন–ক্যাডারে পদ ৪ হাজারের বেশি, বিজ্ঞপ্তি আসছে

Also Read: ৪৫তম বিসিএস লিখিত পরীক্ষা স্থগিত চেয়ে নির্বাচন কমিশনারের কাছে পরীক্ষার্থীদের আবেদন

প্রবেশপত্র ছাড়া কোনো কাগজ, বই, মানিব্যাগ, মুঠোফোন, ক্যালকুলেটর, ইলেকট্রনিক কার্ড (স্মার্ট কার্ড, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড বা অনুরূপ অন্য কোনো কার্ড), ডিজিটাল/স্মার্ট ওয়াচ বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করা যাবে না। প্রবেশপত্রে কোনোরূপ খসড়া বা কোনো কিছু লেখা যাবে না ।

পরীক্ষার সময় পরীক্ষার্থীদের মুখমণ্ডল ও উভয়কান দৃশ্যমান রাখতে হবে। মাস্ক ছাড়া পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করা যাবে না এবং কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

পরীক্ষার বিস্তারিত সময়সূচি দেখা যাবে এ লিংকে

Also Read: সিনেমা দেখাই কাজ, বেতন ২ লাখ ২০ হাজার

Also Read: মধুমতি ব্যাংকে চাকরি, স্নাতক পাসে আবেদন