Thank you for trying Sticky AMP!!

আমরণ অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে সোনিয়া

তিন দিন ধরে আমরণ অনশনরত সোনিয়া চৌধুরী অসুস্থ হয়ে পড়েছেন।

চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবিতে তিন দিন ধরে আমরণ অনশনরত সোনিয়া চৌধুরী অসুস্থ হয়ে পড়েছেন। তাঁকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের ব্যানারে ‘বর্তমান সরকারের নির্বাচনী ইশতেহার চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির অঙ্গিকার ৩৫’ বাস্তবায়নের দাবিতে গত বুধবার বিকেল থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে আমরণ অনশন কর্মসূচি শুরু করেন সোনিয়া চৌধুরী। আজ শুক্রবার দুপুরে অনশনস্থলে তিনি অসুস্থ হয়ে পড়লে, তাঁকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

আজ সকালে অনশনস্থলে প্রথম আলোর সঙ্গে কথা হয় সোনিয়া চৌধুরীর। এ সময় তাঁকে নিস্তেজ অবস্থায় দেখা যায়। কর্মসূচির বিষয়ে জানতে চাইলে ক্ষীণ কণ্ঠে তিনি বলেন, ‘যতক্ষণ সেন্স আছে, আমি কর্মসূচি চালিয়ে যাব। চিকিৎসার প্রয়োজন হলে এখান থেকেই চিকিৎসা নিতে চাই। তবু প্রধানমন্ত্রীর কাছে দাবি, সরকারি চাকরিতে বয়সসীমা ৩৫ করা হোক।’

যতক্ষণ সেন্স আছে, আমি কর্মসূচি চালিয়ে যাব। চিকিৎসার প্রয়োজন হলে এখান থেকেই চিকিৎসা নিতে চাই। তবু প্রধানমন্ত্রীর কাছে দাবি, সরকারি চাকরিতে বয়সসীমা ৩৫ করা হোক।
সোনিয়া চৌধুরী, চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবিতে অনশনকারী

পরে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের প্রধান সমন্বয়ক আল কাউসার প্রথম আলোকে বলেন, দুপুরের দিকে অসুস্থ হয়ে পড়লে সোনিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এখনো সিট পাওয়া যায়নি। তবে তাঁর চিকিৎসা শুরু হয়েছে, চিকিৎসক দেখেছেন।