Thank you for trying Sticky AMP!!

বস্ত্র অধিদপ্তরের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অধীন বস্ত্র অধিদপ্তরের আওতাধীন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজগুলোর জুনিয়র ইনস্ট্রাক্টর (কারিগরি) পদের ৪ ঘণ্টাব্যাপী লিখিত পরীক্ষা আগামী ৭ নভেম্বর অনুষ্ঠিত হবে।

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানীর আগারগাঁওয়ে এ পরীক্ষা নেওয়া হবে। মোট পরীক্ষার্থীর সংখ্যা ৪০৮।

আবেদনকারী প্রার্থীদের কমিশনের ওয়েবসাইট অথবা বাংলাদেশ টেলিটক লিমিটেডের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

পরীক্ষার নির্ধারিত সময়ের কমপক্ষে ১৫ মিনিট আগে আসন গ্রহণ করতে হবে। পরীক্ষা শুরু হওয়ার ১৫ মিনিট পর কোনো প্রার্থীকে পরীক্ষাকক্ষে প্রবেশ করতে দেওয়া হবে না। পরীক্ষা শুরু হওয়ার ২ ঘণ্টার মধ্যে কোনো প্রার্থী পরীক্ষাকক্ষ ত্যাগ করতে পারবেন না।

Also Read: প্রাথমিকে প্রথম ধাপের শিক্ষক নিয়োগ ৩১ জানুয়ারির মধ্যে

উত্তরপত্রে রেজিস্ট্রেশন নম্বর সঠিকভাবে না লিখলে এবং সঠিকভাবে বৃত্ত পূরণ না করলে, কাটাকাটি করলে উত্তরপত্রে ফ্লুইড লাগালে প্রার্থিতা বাতিল হবে।

ভুয়া প্রার্থীদের বিরুদ্ধে বিশেষ তল্লাশি অভিযান পরিচালনা করা হবে। পরীক্ষাকেন্দ্রে বই-পুস্তক, ব্যাগ, হাতঘড়ি, পকেটঘড়ি, ইলেকট্রনিক ঘড়ি, মুঠোফোন, ঘড়িসদৃশ মুঠোফোন, সায়েন্টিফিক ক্যালকুলেটর বা কোনোরূপ ইলেকট্রনিক ডিভাইস আনা সম্পূর্ণ নিষিদ্ধ। পরীক্ষা চলাকালে পরীক্ষাকক্ষে কোনো প্রার্থীর কাছে নিষিদ্ধ ঘোষিত সামগ্রী পাওয়া গেলে তা বাজেয়াপ্ত করে প্রার্থিতা বাতিল করা হবে।