Thank you for trying Sticky AMP!!

একশনএইড নেবে প্রোগ্রাম অফিসার, বেতন ৭৭,৩৯৬

আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের সাইট ডেভেলপমেন্ট প্রজেক্টে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী নারী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

  • পদের নাম: প্রোগ্রাম অফিসার (ইনফরমেশন ম্যানেজমেন্ট অ্যান্ড অ্যাকউন্টিবিলিটি)
    প্রজেক্ট: সাইট ডেভেলপমেন্ট প্রজেক্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, সাংবাদিকতা, আন্তর্জাতিক সম্পর্ক বা এ ধরনের বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। মানবাধিকার বা উন্নয়ন সংস্থায় অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সিসিসিএম বা ক্যাশ ফর ওয়ার্ক (সিএফডব্লিউ) সম্পর্কে ধারণা থাকতে হবে। কোবো ও ওডিকে জানতে হবে। ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে। চট্টগ্রামের স্থানীয় ভাষা জানলে অগ্রাধিকার দেওয়া হবে। ডেটা ম্যানেজমেন্ট ও এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক, ২০২২ সালের ৩১ মার্চ পর্যন্ত।
কর্মস্থল: কক্সবাজার
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৭৭ হাজার ৩৯৬ টাকা। এর সঙ্গে মুঠোফোন ও ইন্টারনেট বিল, মেডিকেল, জীবনবিমাসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের একশনএইডের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। আবেদন করার আগে এই লিংক থেকে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ জানুয়ারি ২০২২।