Thank you for trying Sticky AMP!!

কোডেকে চাকরি, বেতন ৪৮,৪০০

বেসরকারি উন্নয়ন সংস্থা কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ডেটা ম্যানেজমেন্ট অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে বা সরাসরি/ডাকযোগে আবেদন করতে হবে।

  • পদের নাম: ডেটা ম্যানেজমেন্ট অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। বিশেষ করে ইনফরমেশন ম্যানেজমেন্ট, ডেটা সায়েন্স, কম্পিউটার সায়েন্স, জিওগ্রাফিক ইনফরমেশন সিস্টেম (জিআইএস), আরবান অ্যান্ড রিজিওনাল প্ল্যানিং, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস), পরিসংখ্যান, অ্যাপ্লাইড ম্যাথমেটিকস, অ্যাপ্লাইড স্ট্যাটিসটিকসে ডিগ্রি থাকলে ভালো। কম্পিউটার সায়েন্স, বেসরকারি সংস্থায় তিন থেকে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ডকুমেন্টেশন, ফ্যাসিলিটেশন, প্রেজেন্টেশন ও রিপোর্টিংয়ে দক্ষ হতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট, ই–মেইল ও ইন্টারনেটের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়স: ২৫ থেকে ৪৫ বছর
কর্মস্থল: কক্সবাজার (টেকনাফ, উখিয়া)
বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ৪৮,৪০০ টাকা। এ ছাড়া উৎসব বোনাস ও গ্রুপ ইনস্যুরেন্সের সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে Apply Onlibe-এ ক্লিক করে আবেদন করতে হবে। এ ছাড়া দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ সিভি সরাসরি বা ডাকযোগেও পাঠানো যাবে। এ ক্ষেত্রে খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে।

ডাকযোগে সিভি পাঠানোর ঠিকানা
এক্সিকিউটিভ ডিরেক্টর, কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক), প্লট-০২, রোড নম্বর-০২, লেক ভ্যালি আর/এ, ফয়’স লেক, খুলশী, চট্টগ্রাম।

আবেদনের শেষ তারিখ: ২১ মে ২০২২।