Thank you for trying Sticky AMP!!

৪ প্রতিষ্ঠানে ‘সিনিয়র অফিসার’ পদে এমসিকিউ পরীক্ষার সময়সূচি প্রকাশ

বাংলাদেশ ব্যাংক

ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি) সচিবালয়ের তত্ত্বাবধানে সমন্বিতভাবে চারটি প্রতিষ্ঠানে ‘সিনিয়র অফিসার (প্রকৌশলী—সিভিল)’ পদে এমসিকিউ পরীক্ষা আগামী ১০ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হবে। ওই দিন বেলা তিনটা থেকে বিকেল চারটা পর্যন্ত ১০০ নম্বরের এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। রাজধানী মতিঝিলের বাংলাদেশ ব্যাংক হাইস্কুল (১০০১ থেকে ১৯০০) ও লালমাটিয়া গার্লস হাইস্কুলের (১৯০১ থেকে ৩৩১৪) এক ঘণ্টার এমসিকিউ পরীক্ষা হবে।

ব্যাংকার্স সিলেকশন কমিটির এক বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে ইতিমধ্যে আপলোড করা হয়েছে। প্রার্থীরা পরীক্ষা শুরুর পূর্ব পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ১ (এক) ঘণ্টা আগে পরীক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের ভেতরে প্রবেশ করতে হবে প্রার্থীদের। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। পরীক্ষার্থীদের পরীক্ষার হলে মুঠোফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ, প্রবেশপত্রের একাধিক কপি বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করতে নির্দেশনা দিয়েছে বিএসসি।

করোনাভাইরাসের কারণে মাস্ক পরা ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না বলেও জানিয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।