Thank you for trying Sticky AMP!!

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে প্রায় ৯ লাখ

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে ক্লাইমেট জাস্টিস অ্যান্ড ন্যাচারাল রিসোর্স রাইটস টিমে প্রজেক্ট অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: প্রজেক্ট অফিসার
    বিভাগ: ইন্টারন্যাশনাল
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজবিজ্ঞান বা ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। বিশেষ করে পাবলিক পলিসি, রিনিউয়েবল এনার্জি, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, ভূগোল, এনভায়রনমেন্টাল সায়েন্স বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের পরিপ্রেক্ষিতে এনার্জি ট্রানজিশন, ইন্ডাস্ট্রিয়াল সাসটেইনেবিলিটি, ক্লাইমেট ফিন্যান্স, ক্লাইমেট জাস্টিস, ক্লাইমেট চেঞ্জ মিটিগেশন গ্লোবাল ডিসকাশন ও পলিসি বিষয়ে ধারণা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। উপস্থাপনায় দক্ষ ও এমএস অফিস প্যাকেজের কাজ জানতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন: বছরে (১৩ মাস) বেতন ৮ লাখ ৯৯ হাজার ১২৬ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ার–বিষয়ক ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply For This Role–এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২০ নভেম্বর ২০২২।

Also Read: ইরিতে চাকরি, বেতন লাখের বেশি, আছে মাতৃত্বকালীন ভাতা

Also Read: আন্তর্জাতিক সংস্থায় ঢাকায় চাকরি, বেতন বছরে প্রায় ২৭ লাখ