Thank you for trying Sticky AMP!!

বিআইডিএসে নবম গ্রেডে চাকরির সুযোগ

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান (বিআইডিএস) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নবম গ্রেডে সাতজন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করে ই-মেইলে পাঠাতে হবে।

  • পদের নাম: রিসার্চ অ্যাসোসিয়েট
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি বিষয়ে প্রথম শ্রেণি বা সমমানের গ্রেডে চার বছরের স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্নাতক বা স্নাতকোত্তরে একটি প্রথম শ্রেণি/ সমমানের গ্রেডসহ অন্যান্য বিষয়ে অন্তত ৫৫ শতাংশ নম্বর থাকলেও আবেদন করা যাবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/ বিভাগ বা সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহণযোগ্য নয়। বাংলাদেশ ডেভেলপমেন্ট স্টাডিজ জার্নাল স্ট্যান্ডার্ডের একটি গবেষণা প্রকাশনা থাকলে ও গবেষণায় দুই বছরের অভিজ্ঞতা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠানের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে rabids2023@gmail.com এই ঠিকানায় ই-মেইল করে দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে কোনো সনদ/ মার্কশিট পাঠানোর প্রয়োজন নেই।

আবেদনের শেষ সময়: ৩০ মার্চ ২০২৩।

Also Read: বেপজায় নবম গ্রেডে চাকরি, পদ ২২