Thank you for trying Sticky AMP!!

বেসরকারি সংস্থায় চাকরি, বেতন ২ লাখ ৫০ হাজার

মডেল: নুসরাত ও সিফাত

বেসরকারি প্রতিষ্ঠান ই-জোন এইচআরএম লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকা ও নারায়ণগঞ্জে ন্যাশনাল ইপিআই কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ই-মেইলে সিভিসহ আবেদনপত্র পাঠাতে হবে।

  • পদের নাম: ন্যাশনাল ইপিআই কনসালট্যান্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেডিসিন, পাবলিক হেলথ, হেলথ রিসার্চ, হেলথ পলিসি/ ম্যানেজমেন্ট, হেলথ এডুকেশন, এপিডেমিওলজি, ইনফরমেশন টেকনোলজি বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ প্ল্যানিং অ্যান্ড ম্যানেজমেন্ট/ম্যাটারনাল অ্যান্ড চাইল্ড হেলথ প্রোগ্রামে অন্তত সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে, ইমুনাইজেশন প্রোগ্রাম অ্যান্ড ইনফরমেশন টেকনোলজিতে কাজের অভিজ্ঞতা থাকলে ভালো। ইপিআই মাইক্রোপ্ল্যানিং, স্ট্রেনদেনিং ইমুনাইজেশন, স্বাস্থ্যবিষয়ক ইনফরমেশন টেকনোলজি বাস্তবায়নে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। স্বাস্থ্য মন্ত্রণালয়সহ আন্তর্জাতিক কোনো সংস্থায় কাজের অভিজ্ঞতা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

Also Read: ইরিতে চাকরি, মূল বেতন ৩ লাখ ৭৫ হাজার, আছে মাতৃত্বকালীন ভাতা

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা দক্ষিণ সিটি ও নারায়ণগঞ্জ
বেতন: মাসিক বেতন ২,৫০,০০০ টাকা

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে ফরম পূরণ করে কাভার লেটার, সিভিসহ সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি আপলোড করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ২৮ ডিসেম্বর ২০২৩।