Thank you for trying Sticky AMP!!

বাংলাদেশি চিকিৎসক নিচ্ছে মালদ্বীপ, আবেদন বোয়েসেলের মাধ্যমে

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে সরকারিভাবে বাংলাদেশ থেকে মালদ্বীপে চিকিৎসক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মালদ্বীপের স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে হাসপাতালগুলোয় চিকিৎসক নেবে দেশটি।

পদ ও পদের সংখ্যা
মালদ্বীপ মোট ৭৬ বাংলাদেশি চিকিৎসক নেবে। এর মধ্যে ৫০ জন মেডিকেল অফিসার, গাইনোকোলজিস্ট ৫, সার্জন ৫, অর্থোপেডিস্ট ২, রেডিওলজিস্ট ৩, শিশুরোগ–বিশেষজ্ঞ ২, ফিজিশিয়ান ৬ ও অ্যানেসথেটিস্ট ৩ জন।

আবেদনের শর্ত

প্রতিটি পদের বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধাগুলো, দায়িত্ব, চাকরির চুক্তি, অভিজ্ঞতা ও চাকরির শর্ত এই লিংকে পাওয়া যাবে। আগ্রহী প্রার্থীদের অবশ্যই চাকরির শর্তগুলো পড়ে আবেদন করতে হবে।

Also Read: যুক্তরাজ্যে অনেক প্রতিষ্ঠান চার দিনের অফিস স্থায়ী করেছে

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের ইংরেজিতে জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, অন্যান্য তথ্যসহ এই লিংকের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনকারীদের তথ্য যাচাই-বাছাই করে প্রাথমিকভাবে তালিকা প্রস্তুত করা হবে এবং মালদ্বীপের স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিনিধি কর্তৃক প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করে চূড়ান্তভাবে নির্বাচন করা হবে। অসম্পূর্ণ আবেদন গ্রহণযোগ্য নয়।

যেতে খরচ
চূড়ান্তভাবে নির্বাচিত কর্মীদের বোয়েসেলের সার্ভিস চার্জ ও আনুষঙ্গিক খরচসহ মোট ৫৬ হাজার ৩৫০ টাকার পে–অর্ডার বোয়েসেলে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: আগামী ২ মার্চ ২০২৪।

Also Read: পূবালী ব্যাংকে বড় নিয়োগ, পদ ৫৪০, আবেদন করুন দ্রুত