Thank you for trying Sticky AMP!!

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশনে চাকরি, মূল বেতন পৌনে দুই লাখ

মডেল: মোনালিসা ও নাহিদা

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে ম্যানেজিং ডিরেক্টর পদে চুক্তিভিত্তিক কর্মকর্তা নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: ম্যানেজিং ডিরেক্টর
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে অন্তত স্নাতক ডিগ্রি থাকতে হবে। অথবা ফিন্যান্স/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন/ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জিপিএ–৫-এর স্কেলে ৩ ও সিজিপিএ–৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়। অন্তত ২৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে জেনারেশন ইউটিলিটিসে সিনিয়র ম্যানেজমেন্ট পদে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি নীতিমালা সম্পর্কে জানাশোনা থাকতে হবে। কোম্পানি আইন, শ্রম আইন, টিকিউএম, টিপিএম ও করপোরেট গভর্নেন্সে দক্ষ হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

Also Read: নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশনে চাকরি, মূল বেতন ৪০,০০০

বয়স: ২০২৩ সালের ৬ ফেব্রুয়ারি সর্বোচ্চ ৬০ বছর
বেতন: মাসিক মূল বেতন ১,৭৫,০০০ টাকা
সুযোগ-সুবিধা: মূল বেতনের সঙ্গে বাসাভাড়া, স্বাস্থ্য ভাতা, উৎসব বোনাস, গ্র্যাচুইটি, ফ্রিঞ্জ বেনিফিট, টেলিফোন ও পরিবহন সুবিধাসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের জাতীয় পরিচয়পত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণ সনদ এবং কভার লেটারসহ বিস্তারিত জীবনবৃত্তান্ত ডাকযোগে বা কুরিয়ারে চেয়ারম্যান বরাবর পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: জেনারেল ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন), নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড, ইউনিক ট্রেড সেন্টার (লেভেল–৪), ৮, পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ২৭ ফেব্রুয়ারি ২০২৩।