Thank you for trying Sticky AMP!!

হাইওয়ে পুলিশে চাকরির সুযোগ, আবেদন ফি ১০০–২০০

হাইওয়ে পুলিশ একাধিক পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তিন ক্যাটাগরির পদে ১৩ থেকে ২০তম গ্রেডে ৮ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: কম্পিউটার অপারেটর
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি; কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
    বেতন স্কেল: ১১,০০০–২৬,৫৯০ টাকা (গ্রেড–১৩)
    যেসব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন: জামালপুর, চাঁদপুর, রাজশাহী, সিরাজগঞ্জ, নাটোর, বগুড়া, রংপুর, ঠাকুরগাঁও এবং পটুয়াখালী জেলা ছাড়া সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।  এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

  • ২. পদের নাম: ডেটা এন্ট্রি অপারেটর
    পদসংখ্যা:
    যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস; কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
    বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৪)
    যেসব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন: জামালপুর, চাঁদপুর, রাজশাহী, সিরাজগঞ্জ, নাটোর, বগুড়া, রংপুর, ঠাকুরগাঁও এবং পটুয়াখালী জেলা ছাড়া সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।  এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

Also Read: প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে নবম গ্রেডে চাকরি, আবেদন ফি ৬০০

  • ৩. পদের নাম: অফিস সহায়ক
    পদসংখ্যা:
    যোগ্যতা: এসএসসি বা সমমান পাস।
    বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)
    যেসব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন: গাজীপুর, কিশোরগঞ্জ, শেরপুর, চট্টগ্রাম, কুমিল্লা, চাঁদপুর, ফেনী, নোয়াখালী, খাগড়াছড়ি, রাজশাহী, জয়পুরহাট, নাটোর, বগুড়া, রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, বাগেরহাট, মাগুরা ও পিরোজপুর জেলা ছাড়া সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন। এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

বয়সসীমা
সাধারণ প্রার্থী, ক্ষুদ্র জাতিগোষ্ঠী ও বীর মুক্তিযোদ্ধার নাতি–নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ২০২২ সালের ১ নভেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানত ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। ২০২০ সালের ২৫ মার্চ যাঁদের বয়স সর্বোচ্চ বয়সসীমার আছে, তাঁরাও আবেদন করতে পারবেন।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১–এ ফোন অথবা vas.query@teletalk.com.bd বা info@highway.gov.bd ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে। মেইলের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

Also Read: বিআইডব্লিউটিএতে চাকরির সুযোগ, আবেদন ফি ২১৫–৩২০

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি বাবদ ১ ও ২ নম্বর পদের জন্য ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ৩ নম্বর পদের জন্য ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩০ নভেম্বর ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

Also Read: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ