Thank you for trying Sticky AMP!!

বেসরকারি সংস্থায় চাকরি, বেতন ৮০,০০০

বেসরকারি সংস্থা ওয়েভ ফাউন্ডেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের জন্য ঢাকা, খুলনা, রাজশাহী ও বরিশাল বিভাগে একাধিক কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদন করতে হবে।

  • পদের নাম: রিজিওনাল ম্যানেজার

    পদসংখ্যা:

    যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়। ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নে কমপক্ষে ২০টি শাখা সমন্বয়ের ৫ বছরের অভিজ্ঞতাসহ মোট ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। মোটরসাইকেল চালনায় পারদর্শী ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

Also Read: বেসরকারি সংস্থায় ঢাকায় চাকরি, বেতন ৫০,০০০

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: খুলনা, ঢাকা, বরিশাল ও রাজশাহী

বেতন: শিক্ষানবিশকালে সর্বসাকল্যে মাসিক বেতন ৬০,০০০ টাকা। চাকরি স্থায়ী হওয়ার পর মোট বেতন হবে ৮০,৪৩১ টাকা।

সুযোগ–সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, স্বাস্থ্য ভাতা, মুঠোফোন বিল ও দুপুরের খাবারের সুবিধা আছে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (যোগাযোগ নম্বরসহ), শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র ও ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি, অভিজ্ঞতার সনদ, এক কপি ছবিসহ আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

Also Read: মার্কিন দূতাবাসে চাকরি, বেতন লাখের বেশি, দুই দিন ছুটি

আবেদন ফি

ওয়েভ ফাউন্ডেশন শিরোনামে ২০০ টাকার ডিডি/পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, ২২/১৩বি, ব্লক-বি, খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।

আবেদনের শেষ সময়: ২৩ মার্চ ২০২৩।