Thank you for trying Sticky AMP!!

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশনে চাকরি, মূল বেতন ৪০,০০০

মডেল: ইয়াসফি ও হাদী

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে দুই ক্যাটাগরির পদে কর্মকর্তা নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এনভায়রনমেন্ট, হেলথ অ্যান্ড সেফটি)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এনভায়রনমেন্টাল সায়েন্স বা জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। অথবা কোনো পলিটেকনিক ইনস্টিটিউট থেকে এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বা এনভায়রনমেন্টাল টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে। এ ক্ষেত্রে সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও ৪-এর স্কেলে ৩ থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি বিষয়ে সাবলীল হতে হবে।

Also Read: এলজিইডিতে বিশাল নিয়োগ, পদ ২,২৩৭

বয়স: ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ ৩০ বছর
মূল বেতন: ৪০,০০০ টাকা
সুযোগ-সুবিধা: মূল বেতনের সঙ্গে বাসাভাড়া, স্বাস্থ্য ভাতা, উৎসব বোনাস, গ্র্যাচুইটি, ফ্রিঞ্জ বেনিফিটসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

  • ২. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সিকিউরিটি অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি বিষয়ে সাবলীল হতে হবে।
    বয়স: ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ ৩০ বছর
    মূল বেতন: ৪০,০০০ টাকা
    সুযোগ-সুবিধা: মূল বেতনের সঙ্গে বাসাভাড়া, স্বাস্থ্য ভাতা, উৎসব বোনাস, গ্র্যাচুইটি ও ফ্রিঞ্জ বেনিফিটসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানির চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

Also Read: পরিবেশ অধিদপ্তরে বড় নিয়োগ, পদ ২৭৫

আবেদন ফি
নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানির চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আবেদন ফি বাবদ ৫০০ টাকা জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।