Thank you for trying Sticky AMP!!

খুলনা বিশ্ববিদ্যালয়ে কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউনট্যান্টস (সিএমএ) পেশার গুরুত্ব বিষয়ক সেমিনারে অতিথিরা

খুলনা বিশ্ববিদ্যালয়ে সিএমএ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

খুলনা বিশ্ববিদ্যালয়ে কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউনট্যান্টস (সিএমএ) পেশার গুরুত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে সেমিনারটি অনুষ্ঠিত হয়।

সেমিনারের আয়োজন করে আইসিএমএবির খুলনা ব্রাঞ্চ কাউন্সিল ও ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন (বিভাগ)। এতে বিশ্ববিদ্যালয়ের তিন শ শিক্ষার্থী অংশ নেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

কেন সারা বিশ্বে সিএমএ পেশার এত চাহিদা এবং সিএমএগণ কীভাবে প্রতিষ্ঠানের টেকসই প্রবৃদ্ধি অর্জনে ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সঠিক সিদ্ধান্ত দিতে সহায়তা করে— সেমিনারে তার ব্যাখ্যা দেন বক্তারা।

সেমিনারে খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মাহমুদ হোসেন প্রধান অতিথি এবং অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও আইসিএমএবির প্রেসিডেন্ট মো. আবদুর রহমান খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ ও ঢাকা ওয়াসার উপব্যবস্থাপনা পরিচালক (অর্থ) মো. আক্তারুজ্জামান অতিথি বক্তা হিসেবে সেমিনারে উপস্থিত ছিলেন।

আইসিএমএবির পরিচালক অধ্যাপক মোহাম্মদ জাকারিয়া মাসুদ সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করেন। সভাপতিত্ব করেন খুলনা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান মো. আরিফুর রহমান ও স্বাগত বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান মো. আজিজুর রহমান।