Thank you for trying Sticky AMP!!

নর্থ সাউথের আইইএলটিএস স্কলারশিপ বিজয়ীর নাম ঘোষণা করল ব্রিটিশ কাউন্সিল

নর্থ সাউথ ইউনিভার্সিটির আইইএলটিএস স্কলারশিপ বিজয়ীদের নাম ঘোষণা ও ক্যাম্পাস অ্যাম্বাসেডরদের সার্টিফিকেট প্রদান করা হয়েছে

নর্থ সাউথ ইউনিভার্সিটির আইইএলটিএস স্কলারশিপ বিজয়ীদের নাম ঘোষণা করেছে ব্রিটিশ কাউন্সিল। ব্রিটিশ কাউন্সিল ও নর্থ সাউথ ইউনিভার্সিটির যৌথ আয়োজনে গতকাল সোমবার (৯ অক্টোবর) নর্থ সাউথে প্রাঙ্গণে স্কলারশিপ বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে ক্যাম্পাস অ্যাম্বাসেডরদের এক বছর মেয়াদকাল সফলভাবে সম্পন্ন করার সাফল্য উদ্‌যাপন করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনুষ্ঠানে স্কলারশিপ বিজয়ী মুরসালিন হাসান চৌধুরী আলফির হাতে সনদ, ক্রেস্ট ও ৫০ হাজার টাকার চেক তুলে দেন ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের ডিরেক্টর টম মিশশা।

অনুষ্ঠানে আইইএলটিএস ক্যাম্পাস অ্যাম্বাসেডর খন্দকার ইয়াসিন কাদের ও সাদিয়া জিসান আয়েশা তাদের বছরব্যাপী অবদানের স্বীকৃতি হিসেবে সনদপত্র অর্জন করেন। স্কলারশিপের টাকা দিয়ে পরের সেমিস্টারের টিউশন ফি পরিশোধ করতে পারবেন বিজয়ী শিক্ষার্থী।

Also Read: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৫ পরীক্ষা স্থগিত, কারণ অনিবার্য

টম মিশশা বলেন, ব্রিটিশ কাউন্সিল তরুণদের শিক্ষা, ইংরেজি এবং শিল্পকলায় জীবন গড়ার সুযোগ দেওয়ার জন্য বাংলাদেশের বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য অংশীদারদের সহায়তা করবে।

আইইএলটিএস স্কলারশিপ বিজয়ী মুরসালিন হাসান চৌধুরী বলেন, নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার ক্ষেত্রে আমার শক্তি ও সাহস হয়ে পাশে দাঁড়িয়েছে ব্রিটিশ কাউন্সিল। এ কার্যক্রমের মাধ্যমে সহযোগিতা প্রদান করায় আমি ব্রিটিশ কাউন্সিলের প্রতি অশেষ কৃতজ্ঞ।

Also Read: বাংলাদেশে আইইএলটিএসর ‘ওয়ান স্কিল রিটেক’ চালু

ব্রিটিশ কাউন্সিল থেকে আইইএলটিএস পরীক্ষায় কমপক্ষে ৬ স্কোর পেয়েছেন—নর্থ সাউথ ইউনিভার্সিটির এমন শিক্ষার্থীদের জন্য এ স্কলারশিপের চালু করা হয়েছে। ব্রিটিশ কাউন্সিল ও বিশ্ববিদ্যালয়ের প্রতিযোগিতাপূর্ণ বাছাইপ্রক্রিয়ার পরেই শিক্ষার্থীকে পুরস্কার হিসেবে এ স্কলারশিপ দেওয়া হয়।

Also Read: প্রাথমিকে প্রধান শিক্ষক পদে পদোন্নতি পেলেন ২০২ জন

অনুষ্ঠানে নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের নেতৃত্ব দেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আতিকুল ইসলাম। এ ছাড়া এক্সটার্নাল অ্যাফেয়ার্স বিভাগের ডিন এবং প্রশাসনিক সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্রিটিশ কাউন্সিলের ডিরেক্টর বিজনেস ডেভেলপমেন্ট সারওয়াত মাসুদা রেজা, ডিরেক্টর অপারেশনস এক্সামিনেশনস জুনায়েদ আহমেদ, নর্থ সাউথ ইউনিভার্সিটির এক্সটার্নাল অ্যাফেয়ার্স বিভাগের ক্যাথেরিন লি ও তাসনিয়া আজমেরী।

Also Read: কিউএস তালিকা, বিশ্বসেরা ৫ ইঞ্জিনিয়ারিং কলেজ কোনগুলো