Thank you for trying Sticky AMP!!

নতুন এয়ারবাড ও স্মার্টফোন আনল অপো

এনকো ডব্লিউ ৫১ ও স্মার্টফোন এফ ১৭

নতুন এয়ারবাড ‘এনকো ডব্লিউ ৫১’ ও নতুন স্মার্টফোন ‘এফ ১৭’ উন্মোচন করেছে চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান অপো। গতকাল বৃহস্পতিবার এক অনলাইন অনুষ্ঠানে নতুন এই ডিভাইসগুলোর ঘোষণা দেওয়া হয়।

অপোর পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, তাদের ‘এনকো ডব্লিউ ৫১’ এয়ারবাডে হাইব্রিড অ্যাকটিভ ক্যানসেলেশন, ট্রিপল মাইক্রোফোন সুবিধা আছে। এতে স্মার্টফোনের সঙ্গে দ্রুতগতিতে সংযুক্ত হওয়ার সুবিধা থাকছে। ধুলা ও পানি প্রতিরোধের জন্য ডিভাইসটিতে রয়েছে আইপি ৫৪ রেটিং। এতে এক চার্জে টানা ২৪ ঘণ্টা গান শোনা যাবে। এয়ারবাডের দাম ৭ হাজার ৯৯০ টাকা।

এফ ১৭ স্মার্টফোনটিতে রয়েছে ৬.৪৪ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লে। এতে ফিচার হিসেবে গরিলা গ্লাস ৩, আলট্রা ওয়াইড কোয়াড ক্যামেরা রয়েছে। এতে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের দুটি মনো ক্যামেরা রয়েছে।

সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে রয়েছে সনি আইএমএক্স ৪৭১ সেন্সরের ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এর ব্যাটারি ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ারের। এতে দ্রুত চার্জের জন্য থাকছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০। ডিভাইসটিতে রয়েছে ৮ গিগাবাইট এলপিডিডিআর ৪ এক্স র‍্যাম, স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট ও ১২৮ গিগাবাইটের ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ।

অপো এফ ১৭-এর দাম ২২ হাজার ৯৯০ টাকা। ১৪ অক্টোবর থেকে দুটি ডিভাইস অনলাইন ও অফলাইনে বিক্রি করবে প্রতিষ্ঠানটি।