Thank you for trying Sticky AMP!!

আজ থেকে একেনের ঢাকা রহস্য

বাংলাদেশি অভিনেতা ইয়াশ রোহানের সঙ্গে ‘একেন বাবু’ অনির্বাণ চক্রবর্তী

স্ট্রিমিং প্ল্যটফর্ম হইচই নিয়ে এল তাদের জনপ্রিয় গোয়েন্দা ওয়েব সিরিজ একেন বাবুর নতুন মৌসুম। বাংলাদেশের দর্শকদের জন্য এবারের মৌসুমটি বিশেষ। কারণ, একেন বাবু এবার এসেছেন ঢাকায়। তাই নতুন মৌসুমের নাম দেওয়া হয়েছে ‘একেন বাবু ও ঢাকা রহস্য’। আজ ২৮ নভেম্বর থেকে একেন বাবুর নতুন মৌসুম দেখা যাবে হইচইয়ে।

ভারতীয় বাংলা এই ওয়েব সিরিজের রয়েছে আরও দুটি মৌসুম। তৃতীয় মৌসুমটি লেখা হয়েছে ঢাকাকে মাথায় রেখেই। ভারতীয় শিল্পীদের সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছেন বাংলাদেশের শিল্পীরাও। নওশাবা, ইয়াশ রোহান, শহীদুল আলম সাচ্চুসহ একঝাঁক শিল্পীকে দেখা যাবে এই ওয়েব সিরিজে। এ মাসের শুরুতে সিরিজের কিছু অংশের কাজের জন্য একেন বাবু চরিত্রের
অভিনেতা অনির্বাণ চক্রবর্তী এসেছিলেন ঢাকায়। সে সময় প্রথম আলোর সঙ্গে কথা হয় অনির্বাণের। তিনি বলেন, ‘এটা কিন্তু বাংলাদেশের সঙ্গে আমার প্রথম যোগাযোগ নয়। ২০০৪ সালের দিকে চাকরির সূত্রে ঢাকায় ও খুলনায় আমি টানা দুই বছর থেকেছি। আর এখন তো নিয়মিতই আমি মঞ্চনাটক নিয়ে এই দেশে আসি।’ ‘একেন বাবু ও ঢাকা রহস্য’ পরিচালনা করেছেন অভিজিৎ চৌধুরী। এতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের জিয়াউল হাসান ও শিমুল খান, ভারতের বাপি ও প্রমথ।