Thank you for trying Sticky AMP!!

হ্যাশট্যাগ

কেটির সঙ্গে জ্যাকি

কেটির সঙ্গে জ্যাকি
বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ গত মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম পাতায় প্রকাশ করেছেন তাঁর একটি প্রিয় ছবি, প্রিয় তারকার সঙ্গে। মার্কিন গায়িকা কেটি পেরিকে কাছে পেয়ে রীতিমতো মন্ত্রমুগ্ধ জ্যাকি। নিজের ইনস্টাগ্রাম স্টোরি থেকে শুরু করে পোস্ট—জ্যাকির সামাজিক যোগাযোগমাধ্যম এখন রীতিমতো কেটি পেরিময়।

শাহরুখের সঙ্গে মিথিলা

শাহরুখের সঙ্গে মিথিলা
সামাজিক যোগাযোগমাধ্যমে মিথিলাকে চলতি সপ্তাহে দেখা গেছে বলিউড তারকা শাহরুখ খানের সঙ্গে। তাঁদের পাশে ছিলেন ভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্রনির্মাতা সৃজিত মুখার্জিও। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের ফাঁকে এক ফ্রেমে এই তিন তারকাকে পাওয়া যায়। মিথিলাও ছিলেন উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথি হিসেবে। ইনস্টাগ্রামে তাঁকে আরও কয়েকজন ভারতীয় তারকার সঙ্গে দেখা যায়।

আনুশকার ভুটান ভ্রমণ

আনুশকার ভুটান ভ্রমণ
আলোচিত জুটি অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলিকে গত সপ্তাহে বেশ ফুরফুরে মেজাজে সামাজিক যোগাযোগমাধ্যমে পাওয়া গেছে। এক সপ্তাহ ধরে এই দম্পতি ঘুরে বেড়ালেন ভুটানের নানা শহরে। সেই ভুটান সফরের ছবি ভেসে বেড়াচ্ছে ইনস্টাগ্রাম–ফেসবুক–টুইটারে। এই দম্পতির ভালোবাসাময় ক্যাপশন নিয়ে ভক্তদের আবেগ আর উচ্ছ্বাসের কোনো শেষ নেই।