Thank you for trying Sticky AMP!!

গণ্ডি সন্ধ্যা ও ফেলুদার জন্মদিন

গণ্ডির শুটিংয়ের সময় কলাকুশলীদের ক্যামেরায় সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা

বাংলাদেশি ছবি গণ্ডিতে অভিনয় করছেন ফেলুদাখ্যাত কলকাতার অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। তাঁর সঙ্গে আছেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাও। সেপ্টেম্বর মাসে শুরু হবে ছবির শেষ ধাপের কাজ। তার আগে পয়লা সেপ্টেম্বর ফেলুদাসহ গণ্ডি ছবির অভিনয়শিল্পী ও কলাকুশলীদের নিয়ে বসছে মিলনমেলা ‘গণ্ডিসন্ধ্যা’।

পরিচালক ফাখরুল আরেফীন খান বলেন, ‘সেপ্টেম্বর থেকে আবার শুটিং শুরু হবে। চলবে একটানা ১২ দিন। এর আগেই সবাইকে নিয়ে একটি আড্ডা করতে যাচ্ছি। এই ধাপের শুটিংয়ের মধ্য দিয়ে ছবির শুটিং পর্ব শেষ হবে। এর আগে কক্সবাজার ও লন্ডনে শুটিং হয়েছে। এবার ঢাকার উত্তরা, বারিধারা, গুলশান ও বনানী এলাকাগুলোয় শুটিং হবে।’ পাশাপাশি একটি মজার খবরও জানিয়েছেন ফাখরুল আরেফীন খান। সব্যসাচী চক্রবর্তীর জন্মদিন ৮ সেপ্টেম্বর। গণ্ডির কলাকুশলী ও সহশিল্পীরা মুখিয়ে আছেন দিনটি উদ্‌যাপন করবেন বলে। ঢাকায় ফেলুদাকে নিয়ে তাঁরা এ আয়োজন করতে চান।

রোমান্টিক-কমেডি ঘরানার ছবি গণ্ডি-এর কাহিনি ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন মানুষকে ঘিরে। অবসরে থাকা দুজন নর-নারীর বন্ধুত্ব, পরিবার ও সম্পর্ককে আশপাশের মানুষ কীভাবে দেখে—এটাই উঠে আসবে ছবিটিতে। গণ্ডি ছবিতে আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, আমান রেজা প্রমুখ। এর আগে ফাখরুল পরিচালনা করেছিলেন ভুবন মাঝি ছবিটি। সে ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছিলেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও বাংলাদেশের অপর্ণা ঘোষ।