Thank you for trying Sticky AMP!!

জয়া আহসান বললেন, 'আই লাভ ইউ'

‘বিউটি সার্কাস’ ছবিতে জয়া আহসান চিৎকার করে বললেন, ‘আই লাভ ইউ...’

মাথায় পায়রা, গায়ে জাদুকরি পোশাকে মোহনীয় ভঙ্গিতে হাজার হাজার দর্শকের সামনে পায়রা উড়িয়ে দারুণ খুশি জয়া আহসান চিৎকার করে বললেন, ‘আই লাভ ইউ...।’ জয়া আহসানের নতুন ছবির ফার্স্ট লুক। ছবির নাম ‘বিউটি সার্কাস’। একের পর এক নতুন চরিত্রে বড় পর্দায় হাজির হচ্ছেন বাংলাদেশ ও ভারতের বাংলা ছবির এ সময়ের অন্যতম জনপ্রিয় এই নায়িকা। নানা চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে প্রমাণ করছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, মেরিল-প্রথম আলো পুরস্কার, ফিল্মফেয়ারসহ অসংখ্য পুরস্কার ও সম্মাননা।

‘বিউটি সার্কাস’ ছবি নিয়ে জয়া আহসান বলেন, ‘এটি আমার অভিনয়জীবনের খুব রোমাঞ্চকর কাজের একটি। অভিনয়শিল্প আপনাকে এমন কিছু জায়গায় নিয়ে যায়, যেখানে আপনি আগে কখনো যাননি। আবার এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয়, যার অভিজ্ঞতা একেবারে নতুন।’

গতকাল বৃহস্পতিবার যে ‘বিউটি সার্কাস’ ছবির ফার্স্ট লুক আসছে, তা পরিচালক মাহমুদ দিদার আগেই জানিয়েছেন। সরকারি অনুদানে নির্মিত এই ছবির টিজারটি প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মের চ্যানেল আইয়ের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে এবং স্পনসর প্রতিষ্ঠান দারাজের ডিজিটাল প্ল্যাটফর্মে অবমুক্ত করা হয়। মাহমুদ দিদার বলেন, ‘বেশ কিছু ঝামেলা আর বাজেট স্বল্পতার কারণে ছবির শুটিংয়ে বেশ কয়েকবার বিঘ্ন ঘটেছে। তবে আনন্দের খবর হলো, আমরা শুটিং শেষ করেছি। এখন দর্শকের পাতে দেওয়ার অপেক্ষায়।’ সেই অপেক্ষার অবসান ঘটিয়ে এসেছে ছবির এই ঝলক বা টিজার।

‘বিউটি সার্কাস’ ছবির ৫২ সেকেন্ড দৈর্ঘ্যের প্রথম ঝলকে আরও দেখা গেছে ফেরদৌস, তৌকীর আহমেদ, শতাব্দী ওয়াদুদ ও এ বি এম সুমনকে। চার নায়কের বিপরীতে দাঁড়িয়ে ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। ছবিতে তিনি সার্কাস-কন্যা ‘বিউটি’। সার্কাসকে কেন্দ্র করে এক নারী সংগ্রাম করে চলেছেন। হুমকির মুখে সেই নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠেছে ছবির পরতে পরতে। শুটিং হয়েছে নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে। সার্কাসের প্যান্ডেল টানিয়ে বেশ আয়োজন করে হয়েছে শুটিং।

পরিচালক মাহমুদ দিদার আরও জানালেন, ‘বিউটি সার্কাস’ ছবিটি আগামী এপ্রিলে মুক্তি পাবে।

‘বিউটি সার্কাস’ ছবিতে তৌকীর আহমেদ
‘বিউটি সার্কাস’ ছবিতে এ বি এম সুমন
‘বিউটি সার্কাস’ ছবিতে ফেরদৌস