Thank you for trying Sticky AMP!!

সিয়ামপত্নীর বিড়ালপ্রীতি

>বিনোদন জগতের তারকারা প্রতিদিন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজেদের ছবি পোস্ট করে নানা খবর জানান। এর মধ্য দিয়ে তাঁরা ভক্তদের আরও কাছে পৌঁছে যেতে চান। ভক্ত আর অনুসারীরাও সেসব খবরে আপ্লুত হন। ইনস্টাগ্রাম থেকে দেশি ও বিদেশি তেমনই কিছু তারকার ছবি ও তথ্য দেওয়া হলো এখানে।
জয়া আহসান এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ভালোবাসার আলোয় প্রতিটি মুহূর্ত বিশেষ হয়ে ওঠে।
অক্ষয় কুমার এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে জানিয়েছেন, ‘যখন কেউ স্টাইলিশ ‘বেবো’র (কারিনা কাপুর) সঙ্গে দাঁড়াবে, তখন তো আপনাকে একটু থেমে তাকিয়ে দেখতেই হবে।`
এভাবেই মা হতে যাওয়া কালকি কেকল্যাঁ গ্রাজিয়া ম্যাগাজিনের ডিসেম্বরের প্রচ্ছদ হয়েছেন।
তিনি কে? নুসরাত ফারিয়া!
এই সেলফিটি আপলোড করেছেন আফরান নিশো। সেলফিতে চারজন হলেন আফরান নিশো, তানজিন তিশা, মেহজাবীন ও অপূর্ব। ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় তারকা তাঁরা।
সিয়াম আহমেদ একটি বিড়ালের ছবি শেয়ার করেছেন। সিয়াম আহমেদের স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী আবার বিড়াল খুবই ভালোবাসেন। সিয়াম বলেন, ওর প্রায় ১৫টি বিড়াল। সেগুলো ওদের বাড়িতে (সিয়ামের শ্বশুরবাড়িতে) থাকে। তাই সিয়াম আহমেদেরও বিড়াল ভালো না বেসে উপায় নেই। তবে জানালেন, তিনি শুধু বিড়াল বা কুকুরভক্ত নন, তিনি প্রাণীভক্ত।
‘স্টাইল কিং’ রণবীর সিং।
অর্জুন কাপুরের সব ছবিতে ‘ভালোবাসা’ আঁকেন মালাইকা অরোরা।
প্রভা এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, ‘যখন কেউ আপনার জন্য ভালো থাকে, সেটা পৃথিবীর সবচেয়ে ভালো অনুভূতি।’ কিন্তু ‘হ্যাশট্যাগ ফলো মি; স্টাইলে তোলা এই ছবিটি তুলেছেন ছোট পর্দায় জনপ্রিয় তারকা জোভান।