Thank you for trying Sticky AMP!!

হঠাৎ মিমিকে কেন সাজিয়ে দিলেন তারিন

আজ সোমবার বিকেল থেকে ঢাকার আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম মিলনায়তন ছিল তারকামুখর। সেখানে চলছিল জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২-এর মহড়া। দূর থেকে দেখেই শিল্পীরা একে অপরের সঙ্গে আলিঙ্গন করছিলেন। পরিচালক, অভিনয়শিল্পী, সংগীতশিল্পী, কলাকুশলীদের আড্ডা জমে উঠতে সময় লাগল না। ছবিতে দেখুন সেই আড্ডার কিছু মুহূর্ত
সেজে আসেননি অভিনেত্রী আফসানা মিমি। ফ্রেমবন্দী হওয়ার সময় তাই বলছিলেন ফটোগ্রাফারকে। ফ্রেমবন্দী হওয়ার সময় হঠাৎ দেখা তারিনের সঙ্গে। কিন্তু আফসানা মিমির সাজ নেই দেখে কিছুটা গোমড়া মুখে তাকালেন তারিন। মিমিও তাই বললেন, ‘এভাবে ছবি তুলব বল?’ তখন দ্রুত ব্যাগ থেকে লাল রঙের লিপস্টিক বের করেন তারিন। এরপর আফসানা মিমিকে সাজিয়ে দিলেন।
‘হাওয়া’ সিনেমার চান মাঝি চরিত্রের চঞ্চল চৌধুরী ও ‘বিউটি সার্কাস’ সিনেমার বিউটি চরিত্রের অভিনেত্রী জয়া আহসানের মধ্যে আড্ডা জমে উঠেছিল। তাঁরা সেরা অভিনেতা–অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন। তাঁদের সঙ্গে আড্ডায় মেতেছিলেন মীর সাব্বির এবং তারিনও।
জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২ অনুষ্ঠানের মহড়ার ফাঁকে মীর সাব্বির, জয়া আহসান, চঞ্চল চৌধুরী, তারিন ও মাহবুবা ফেরদৌস।
শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন শ্রেষ্ঠ শিশুশিল্পী মুনতাহা এমিলিয়া (বীরত্ব) ও শিশুশিল্পী শাখায় বিশেষ পুরস্কার ফারজিনা আক্তার (কুড়া পক্ষীর শূন্যে উড়া)।
চলচ্চিত্র তারকা খ্যাতির বাইরেও যাঁরা আলাদা করে উপস্থাপক হিসেবে নজর কেড়েছেন, তাঁরা হলেন ফেরদৌস ও পূর্ণিমা। নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে উপস্থাপনা করতে দেখা যায় তাঁদের। সেই ধারাবাহিকতায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২ উপস্থাপনা করছেন দুই চলচ্চিত্র তারকা ফেরদৌস ও পূর্ণিমা। উপস্থাপনার ফাঁকে তাঁরাও খুনসুটি নিয়ে ব্যস্ত ছিলেন।
আড্ডায় মেতে ওঠেন একদল সংগীতশিল্পী। কারও সঙ্গে অনেক দিন পর দেখা। সেসব নিয়ে কথা বলতে বলতে তাঁদের আড্ডা জমতে সময় লাগল না। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে পারফর্ম করছেন। ছবিতে আড্ডার ফাঁকে সাব্বিরের সেলফিতে (বাঁ থেকে) লিজা, কনা, ইমরান, কোনাল, বালাম ও ঐশী।