Thank you for trying Sticky AMP!!

অভিনেতা দালিপ তাহিল গ্রেপ্তার

দালিপ তাহিল

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর দায়ে গ্রেপ্তার হয়েছেন বলিউডের অভিনেতা দালিপ তাহিল। গত রোববার রাতে তাঁকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। দালিপের গাড়ির ধাক্কায় তিন ব্যক্তি আহত হন।

গ্রেপ্তারের পর থানায় দালিপ তাহিল

ওই রাতে মদ্যপ অবস্থায় একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যাচ্ছিলেন দালিপ তাহিল। পালিয়ে যাওয়ার সময় দুই পথচারী গতি রোধ করে তাঁকে গাড়ি থেকে নামতে অনুরোধ করেন। এ সময় তিনি ওই পথচারীদের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে যান এবং তাঁদের ওপর গাড়ি তুলে দিতে উদ্যত হন। এরপর তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ দালিপ তাহিলকে গ্রেপ্তার করে। পরে তাঁকে থানাহাজতে রাখা হয়।

গ্রেপ্তারের পর সংবাদমাধ্যমকে পুলিশ নিশ্চিত করেছে, তিনিই দালিপ তাহিল, যাঁর পুরো নাম দালিপ তাহিল রাহমানি। মদ্যপ অবস্থায় গাড়ি চালানো, অসতর্কতা এবং গায়ের ওপর গাড়ি তুলে দেওয়ার চেষ্টা করায় তাঁর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। তাঁর গাড়ির ধাক্কায় আহত লোকজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়।

মুম্বাইর খার থানার একজন পুলিশ কর্মকর্তা জানান, দালিপ তাহিল মদ্যপ ছিলেন কি না, তা পরীক্ষার জন্য তিনি রক্তের নমুনা দিতে অস্বীকৃতি জানিয়েছেন। পরে অবশ্য জামিনে মুক্তি পান এই অভিনেতা। টাইমস অব ইন্ডিয়া