Thank you for trying Sticky AMP!!

আয়–বৈষম্যে আপত্তি নেই, তবে...

কৃতি শ্যানন

বলিউডে চিরকালই নায়িকাদের তুলনায় বেশি পারিশ্রমিক পান নায়কেরা। এ নিয়ে কৃতি শ্যাননের কোনো আপত্তি নেই। তবে এই পারিশ্রমিকের পার্থক্যটা বড্ড বেশি। আর এতেই তিনি বিরক্ত, ‘এটাই আসল সমস্যা। আমার মনে হয়, নিজের যোগ্যতায় দর্শককে কে কতটা হলমুখী করতে পারছে, তার ওপর নির্ধারণ হওয়া উচিত পারিশ্রমিকের অঙ্ক। একজন পুরুষ অভিনেতাকে নিজের যোগ্যতা প্রমাণের জন্য পুরুষকেন্দ্রিক ছবি করার প্রয়োজন পড়ে না। কিন্তু নিজেকে প্রমাণের জন্য একজন অভিনেত্রীকে নারীকেন্দ্রিক ছবি করতে হয়।’ তিনি জানিয়েছেন, ‘আমি মনে করি, টাইগার শ্রফ যদি বেশি দর্শক আকর্ষণ করতে পারে, তাহলে তার পারিশ্রমিক নিশ্চয় বেশি হবে। কিন্তু সমস্যাটা হলো, আমাদের সমাজ অত্যন্ত বেশি পুরুষতান্ত্রিক।’

কৃতি শ্যানন

সদ্য ওটিটিতে মুক্তিপ্রাপ্ত ‘মিমি’ ছবিতে কৃতি শ্যাননের অভিনয় সবার মন ছুঁয়ে গেছে। এই মুহূর্তে তাই খুশির জোয়ারে ভাসছেন কৃতি। এই ছবিতে কৃতি প্রমাণ করেছেন, অভিনয়ের দিক থেকেও কিছু কম যান না তিনি।

‘মিমি’ ছবিতে কৃতি শ্যাননের অভিনয় সবার মন ছুঁয়ে গেছে

অবশ্য ‘মিমি’র সফলতা উপভোগ করার মতো ফুরসত এখন কৃতির নেই। তিনি এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘গণপত’–এর শুটিংয়ে। ‘হিরোপন্তি’র পর আবার টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধে আসতে চলেছেন তিনি। তাঁদের জুটি সবাই পছন্দ করেছিলেন। আবার তাঁদের জুটি চমক দেবেন বলে নির্মাতারা আশাবাদী।

কৃতি এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘গণপত’–এর শুটিংয়ে

‘গণপত’ ছবির পোস্টারে তাঁকে একটা ডার্ট বাইকের ওপর দেখা গেছে। জানা গেছে, এই ছবিতে বাইকের ওপর চোখধাঁধানো স্টান্ট করে তিনি রীতিমতো চমক দেবেন। এখন ‘ডার্ট বাইকিং’ প্রশিক্ষণ নিতে ব্যস্ত এই বলিউড তারকা।

‘মিমি’র সফলতা উপভোগ করার মতো ফুরসত এখন কৃতির নেই

এই বলিউড নায়িকা আরও জানিয়েছেন যে অ্যাকশন দৃশ্যে টাইগারের সমানে নিজেকে নিয়ে যাওয়ার জন্য আরও বেশি করে নিজেকে প্রস্তুত করেছেন তিনি। ‘গণপত’ পরিচালনা করছেন বিকাশ বহেল। এ বছরই ছবিটি মুক্তি পাওয়ার কথা।

কৃতি শ্যানন

কৃতির হাতে এখন দুর্দান্ত সব ছবি। অক্ষয় কুমারের সঙ্গে তাঁকে ‘বচ্চন পান্ডে’ ছবিতে দেখা যাবে। এর আগে তাঁদের ‘হাউসফুল ফোর’ ছবিতে দেখা গেছে। প্রভাসের সঙ্গে জুটি বেঁধে ‘আদিপুরুষ’ ছবিতে আসছেন। এই ছবিতে তিনি সীতা। এদিকে ‘ভেড়িয়া’ ছবিতে বরুণ ধাওয়ানের নায়িকা কৃতি।

কৃতির হাতে এখন দুর্দান্ত সব ছবি