Thank you for trying Sticky AMP!!

‘এত রক্ত দেখে ঘাবড়ে গিয়েছিলাম’

মালাইকা অরোরা। ছবি: ইনস্টাগ্রাম

বেশ কিছুদিন আগে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী ও আইটেম ড্যান্সার মালাইকা অরোরা। সেই দুর্ঘটনার রেশ এখনো কাটিয়ে উঠতে পারেননি তিনি। এখনো তাঁকে তাড়া করে সেই ভয়াবহ গাড়ি দুর্ঘটনা।
পুনে থেকে মুম্বাইয়ে আসার পথে গাড়ি দুর্ঘটনায় মালাইকা আহত হন। তবে এই দুর্ঘটনায় তিনি শারীরিক থেকে মানসিক আঘাত বেশি পেয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা সেই ভয়ংকর অভিজ্ঞতা নিয়ে খোলাখুলি কথা বলেছেন। তিনি বলেছেন, ‘এটা এমন এক ঘটনা, যা আমি মনে করতে চাই না। আবার এমনই এক ঘটনা, যা আমি ভুলতে পারছি না। শারীরিকভাবে আমি এখনো সুস্থ হয়ে ওঠার চেষ্টায় আছি। কিন্তু মানসিক ক্ষত কিছুতেই কমছে না। আমার মন থেকে এই দুর্ঘটনা কোনোভাবেই মুছে ফেলতে পারছি না। কোনো ছবিতে দুর্ঘটনার দৃশ্য আর রক্ত দেখলে আমার মনে দারুণ প্রভাব ফেলছে। আমি নিজে এই পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছি। আর তাই আমি ভুলতে পারছি না।’

মালাইকা আরোরা

সেদিনের সেই ভয়ংকর পরিস্থিতি বর্ণনা করে মালাইকা বলেছেন, ‘দুর্ঘটনার পর আমার কোনো হুঁশ ছিল না। আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। আমার মাথায় যন্ত্রণা হচ্ছিল। আমি বোঝার চেষ্টা করছিলাম যে আমি জীবিত না মৃত। আমার শরীর থেকে প্রচুর রক্তপাত হয়েছিল। এত রক্ত দেখে ঘাবড়ে গিয়েছিলাম। বুঝতে পারছিলাম না যে আমার সঙ্গে কী ঘটেছে। শুধু জোরে একটা আওয়াজ শুনতে পেয়েছিলাম। আর প্রবল ধাক্কা লেগেছিল। তারপর সবকিছু ঝাপসা হয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর আমার সংজ্ঞা ফেরে।’

মালাইকা অরোরা রেঞ্জ রোভার গাড়ির সঙ্গে

মালাইকার গাড়ি দুর্ঘটনার ঘটনা ২ এপ্রিল মহারাষ্ট্রের খোপোলির কাছে হাইওয়েতে হয়েছিল। পুনেতে একটা ফ্যাশন উৎসবে শামিল হয়েছিলেন তিনি। পুনে থেকে মুম্বাইয়ে ফেরার পথে তাঁর গাড়ির সঙ্গে অন্য দুই গাড়ির জোরে ধাক্কা লাগে। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে মালাইকাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক দিন রাখার পর তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়।

অর্জুন কাপুর ও মালাইকা অরোরা

গত সপ্তাহে মালাইকা তাঁর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন। এই ছবিতে দেখা গেছে যে আবার কাজের জগতে ফিরে তিনি দারুণ খুশি। চিকিৎসক তাঁকে দুই সপ্তাহের জন্য বেডরেস্ট নিতে বলেছিলেন। মালাইকা জানিয়েছেন যে শুটিংয়ের প্রথম দিন তিনি ক্লান্ত বোধ করছিলেন। নিজের মধ্যে কোনো প্রাণশক্তি পাচ্ছিলেন না এই বলিউড তারকা। অবসন্নতা ঘিরে ধরেছিল তাঁকে। সম্প্রতি মালাইকা আর তাঁর প্রেমিক অর্জুন কাপুরকে রণবীর-আলিয়ার বিয়ের রিসেপশনে দেখা গেছে।

Also Read: দুর্ঘটনায় মালাইকার রেঞ্জ রোভার, আহত অভিনেত্রী হাসপাতালে

Also Read: সেই ভয়ংকর দিনগুলোর কথা জানালেন মালাইকা