Thank you for trying Sticky AMP!!

এবার 'রোমান্টিক' ঋষি কাপুর

ঋষি কাপুর। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ঋষি কাপুরের বয়স ৬৭। কিন্তু হৃদয়ের রং এখনো তাঁর গোলাপি। তাই প্রবীণ এই বলিউড তারকা মনে করেন, প্রেমের কোনো বয়স হয় না। যেকোনো বয়সে রোমান্স করা যায়। তাঁর দাবি, এখনো তিনি আপাদমস্তক রোমান্টিক। ২৭ বছরের এক সুন্দরীর প্রেমে ঋষি কাপুর মজেছেন। যদিও এই সুন্দরী কে, তা জানা যায়নি।

সম্প্রতি মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলে ঋষি কাপুরের মুখোমুখি হন প্রথম আলোর মুম্বাই প্রতিনিধি। ১১ মাস ১১ দিন পর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে থেকে তিনি দেশে ফিরেছেন ক্যানসারের চিকিৎসা করে। দেশে ফেরার পর মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ছবি ‘দ্য বডি’। থ্রিলার ধাঁচের এই ছবিতে ঋষিকে দেখা যাবে এক তদন্তকারী কর্মকর্তার চরিত্রে। নতুন ধরনের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে দারুণ খুশি এই অভিনেতা।

ঋষি কাপুর মনে করেন, ষাটের মাঝামাঝি দাঁড়িয়ে আজও তাঁর মধ্য থেকে রোমান্স হারিয়ে যায়নি। তাই এবার একটি রোমান্টিক ছবিতে কাজ করতে চলেছেন তিনি। এই নতুন ছবি প্রসঙ্গে বললেন, ‘যদিও আমার বয়স ৬৭; কিন্তু আমার হৃদয় আজও তরুণ। আর আমি খুবই আশাবাদী। এখন এ প্রসঙ্গে কথা বলা খুব তাড়াতাড়ি হচ্ছে। কিন্তু শিগগিরই আমাকে ৪০ বছরের ছোট সুপারস্টার এক নায়িকার সঙ্গে পর্দায় রোমান্স করতে দেখা যাবে।’

স্ত্রী নীতু সিং কাপুরের সঙ্গে ঋষি কাপুরের জুটি একসময় দারুণ জনপ্রিয় ছিল। আবার এই জুটিকে পর্দায় রোমান্স করতে দেখা যাবে কি না, তার জবাবে হালকা হাসি হেসে বলেন, ‘বুড়োবুড়ির রোমান্স কে দেখবে? আমাদের আবার রোমান্স। ১৬টি ছবিতে আমরা একসঙ্গে কাজ করেছি। অনেকেই আমাদের একসঙ্গে পর্দায় আনতে চেয়েছে। তবে আমরা একসঙ্গে আবার পর্দায় আসছি। একটা হিট ছবির রিমেকে আমরা দম্পতি হিসেবে অভিনয় করব।’

‘দ্য বডি’ ছবিটি আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পাবে। রহস্যে ভরা এই ছবিতে ঋষি কাপুর ছাড়া আরও আছেন ইমরান হাশমি, বেদিকা আর সবিতা ধুলাপিয়া।