Thank you for trying Sticky AMP!!

করোনায় অভিনেতার মৃত্যু, জানেন না স্ত্রী

করোনায় বিপাকে ভারতের বিনোদন অঙ্গন। প্রায় প্রতিদিনই আসছে তারকাদের করোনায় আক্রান্ত হওয়ার খবর। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বিনোদন অঙ্গনের বেশ কয়েকজন তারকা। সম্প্রতি মারা গেছেন দক্ষিণ ভারতীয় জনপ্রিয় কৌতুক অভিনেতা পান্ডু।

কিছুদিন আগে পান্ডু ও তাঁর স্ত্রী কুমুধার করোনার পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তাঁদের শারীরিক অবস্থার অবনতি হলে চেন্নাইয়ের বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁদের চিকিৎসা চলছিল। চিকিৎসাধীন অবস্থায় মারা যান পান্ডু। তাঁর স্ত্রী এখনো আইসিইউতে চিকিৎসাধীন। স্বামীর মৃত্যুর খবর তিনি জানেন না। তাঁর অবস্থাও সংকটাপন্ন।

পান্ডু

ভারতজুড়ে করোনার সংক্রমণ বেড়েই চলছে। বিনোদন অঙ্গনও বিপর্যস্ত। শুটিং বন্ধ, স্থগিত হচ্ছে সিনেমার মুক্তি, করোনায় আক্রান্ত হচ্ছেন তারকারা। কেউ কেউ মারাও যাচ্ছেন। পান্ডুর মৃত্যুর খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সহশিল্পী ও তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন শ্রদ্ধা।

পান্ডু

১৯৭০ সালে ‘মানাভান’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় পান্ডুর। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন তিনি। এরপর আর তাঁকে পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক জনপ্রিয় সব ছবিতে অভিনয় করেছেন। কৌতুক অভিনেতার পাশাপাশি চরিত্রাভিনেতা হিসেবেও তিনি জনপ্রিয় ছিলেন।