Thank you for trying Sticky AMP!!

কেটি এলেন, গাইলেন, পার্টি করলেন

সাত বছর পর আবার ভারত সফর করেছেন কেটি পেরি। মুম্বাইয়ের পাটিল স্টেডিয়ামে গতকাল শনিবার সন্ধ্যায় ওয়ান প্লাস মিউজিক ফেস্টিভ্যালে পারফর্ম করেন ৩৫ বছর বয়সী এই মার্কিন পপ গায়িকা। একই প্ল্যাটফর্মে গেয়েছেন ব্রিটিশ গায়িকা ডুয়া লিপা। ফোর্বস ম্যাগাজিনের তথ্য অনুসারে, ২০১১ থেকে ২০১৮ সাল পর্যন্ত টানা আট বছর কেটি পেরি বিশ্বের সংগীতজগতের সবচেয়ে বেশি অর্থ উপার্জনকারী তারকা। তাই তাঁর আসা উপলক্ষে করণ জোহর আয়োজন করেন ‘ওয়েলকাম পার্টি’র। বলিউডের সঙ্গে পার্টি শেষে হলভর্তি দর্শক মাতিয়ে গতকাল রাতে ভারত ছাড়লেন এই তারকা। তবে এয়ারপোর্টে বারবার ‘ম্যাডাম পাসপোর্ট’ বলে পাসপোর্ট দেখতে চাওয়া হলেও পাসপোর্ট দেখাননি। সোজা ঢুকে পড়েছেন ভেতরে। সেই ভিডিও এখন ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে অন্তর্জালের দুনিয়ায়।

গত বৃহস্পতিবার কেটি পেরির সম্মানে এক পার্টির আয়োজন করেন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা ও সঞ্চালক করণ জোহর। পার্টিতে বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, আলিয়া ভাট, জ্যাকুলিন ফার্নান্দেজ, কাজল, শহীদ কাপুর ও তাঁর স্ত্রী মীরা রাজপুত, আনুশকা শর্মা, অর্জুন কাপুর, মালাইকা অরোরা, আদিত্য রায় কাপুর, অনন্যা পাণ্ডেসহ বলিউডের জনপ্রিয় অনেক তারকা উপস্থিত ছিলেন। সব ছবি তারকাদের আর ওয়ান প্লাস ইন্ডিয়ার ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

মঙ্গলবার রাতে কেটি পেরি এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে জানিয়েছেন, তিনি পা রেখেছেন ভারতে।
করণ জোহরের পার্টি থেকে তোলা হয়েছে ছবিটি। ইতিমধ্যে কেটি পেরি পেয়েছেন আরও সুখবর। কেটি পেরি তখন আক্ষরিক অর্থেই আকাশে। ভারতের উদ্দেশে উড়োজাহাজে। তখনই এসেছে আইসিসির আনুষ্ঠানিক ঘোষণা। ২০২০ সালের ৮ মার্চ নারীদের টি-২০ ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে পারফর্ম করবেন এই ‘মার্কিন পপ সেনসেশন’।
কেটি পেরি ভারতে এসে দেখেছেন বলিউডের সিনেমা ‘কিক’। আর তারপর থেকেই ‘কিক’ তারকা জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে বেশ ভাব জমেছে তাঁর। যেখানেই যাচ্ছেন, কেটি পেরির আশপাশে দেখা যাচ্ছে জ্যাকুলিনকে। তিনি নাকি কেটি পেরিকে পানিপুরি খাইয়েছেন।
অনন্যা পাণ্ডে ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘হট অ্যান্ড হট’।
কিয়ারা আদভানির সঙ্গে কেটি পেরি।
নেহা ধুপিয়া এই ছবি শেয়ার করে পার্টির জন্য ধন্যবাদ জানিয়েছেন করণ জোহরকে।
বাদ যাননি কাজলও।
করণের সঙ্গে কেটি পেরি। ধন্যবাদ জানিয়ে বলেছেন, করণ খুব ভালো আয়োজক।
সুনীল গ্রোভারের সঙ্গে কেটি পেরি।
ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে কেটি পেরি।
ওয়ান প্লাস মিউজিক ফেস্টিভ্যালে ডুয়া লিপার সঙ্গে কেটি পেরি।
ভারতের দর্শকদের সামনে পারফর্ম করেন কেটি পেরি।
পারফর্ম করছেন ডুয়া লিপা।