Thank you for trying Sticky AMP!!

কে এই তেজস্বী?

তেজস্বী প্রকাশ

অবশেষে সব জল্পনা–কল্পনার অবসান হলো। গত রোববার রাতে কালার্স চ্যানেলে ঘোষিত হলো সালমান খান সঞ্চালিত জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ১৫’–এর বিজয়ীর নাম। কয়েক মাসের লড়াইয়ের পর সেরার মুকুট উঠে এল টেলিভিশন তারকা তেজস্বী প্রকাশের মাথায়। কিন্তু কে এই তেজস্বী যে শমিতা শেট্টি, করণ কুন্দ্রা, রশমি দেশাই, প্রতীক সহজপালের মতো প্রতিযোগীদের পেছনে ফেলে সেরার শিরোপা জিতে নিলেন।

একটি সংগীত পরিবারের সন্তান হয়েও অভিনয়কে নিজের পেশা হিসেবে নিয়েছিলেন তেজস্বী। এই টেলিরূপসী ছিলেন প্রকৌশলীর ছাত্রী। মুম্বাই বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রনিকস আর টেলিকমিউনিকেশনসের ওপর ডিগ্রি নিয়েছিলেন। একটি সংস্থায় চাকরিও করতেন তেজস্বী। কিন্তু অভিনয়জগতের হাতছানি এড়াতে পারেননি।

তেজস্বী প্রকাশ

একসময় তাই চাকরি ছেড়ে পাকাপাকি অভিনয়জগতে পা রাখেন তিনি। ২০১২ সালে লাইফ ওকের ‘২০১২’-এর মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন তেজস্বী। এরপর ‘সংস্কার: ধরোহর আপনো কি’, ‘স্বরাগিনী: জোড়ে রিস্তো কে সুর’, ‘পহরেদার পিয়া কি আর সিলসিলা বদলেতে রিস্তো কা’ ধারাবাহিকে তাঁকে দেখা গেছে। বেশ কিছু রিয়েলিটি শোতে তেজস্বীকে দেখা গেছে।

তেজস্বী প্রকাশ

এই টেলিভিশন অভিনেত্রীকে ‘খতরো কা খিলাড়ি ১০’, ‘কিচেন চ্যাম্পিয়ন ৫’, ‘কমেডি নাইটস লাইভ’, ‘কমেডি নাইটস উইথ কপিল’ আর ‘কমেডি নাইটস বচায়ো’তে দেখা গেছে। রোহিত শেট্টির ‘খতরো কা খিলাড়ি ১০’-এ লোমহর্ষক স্টান্ট করে সবার হৃদয় জয় করেছিলেন এই টেলিকন্যা।

তেজস্বী প্রকাশ

কালার্স চ্যানেলের রিয়েলিটি শোটির এই মৌসুমে সবচেয়ে কঠিন প্রতিযোগীদের একজন ছিলেন তেজস্বী।

তেজস্বী প্রকাশ

আর ‘বিগ বস ১৫’ তো তেজস্বী প্রকাশের জন্য দারুণ ‘লাকি’ বলে প্রমাণিত হলো। শুধু বিজয়ীর মুকুট নয়, তেজস্বীকে আরও অনেক কিছুই দিয়েছে এই মঞ্চ। ‘বিগ বস’ বিজয়ী হিসেবে শুধু ৪০ লাখ রুপি জয় করেননি এই টেলিভিশন অভিনেত্রী, আরও অনেক কিছু ঘটেছে। টেলিভিশনের পর্দায় এখন তিনি নতুন ‘নাগিনকন্যা’।

তেজস্বী প্রকাশ

একতা কাপুরের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘নাগিন’-এ এবার থেকে তেজস্বীকে দেখা যাবে। ‘নাগিন সিক্স’-এর নাগিন হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘বিগ বস ১৫’-এর আসরে তেজস্বীর নাগিনরূপ প্রকাশ করা হয়েছে। ‘বিগ বস’ শুধু তাঁর ক্যারিয়ারের মোড়ই ঘুরিয়ে দেয়নি, এই মঞ্চ থেকে করণ কুন্দ্রার মতো প্রেমিক পেয়েছেন তেজস্বী। সব ঠিকঠাক এগোলে তাঁরা হয়তো সাত পাকে বাঁধা পড়তে পারেন, এমন ইঙ্গিতই দিয়েছেন এই প্রেমিক যুগল।

তেজস্বী প্রকাশ