Thank you for trying Sticky AMP!!

চার কোটির ক্লাবে

কৃতি শ্যানন

কৃতি শ্যাননের জীবনে আরও একটি খুশির খবর। তাঁর ইনস্টাগ্রাম অনুসারীর সংখ্যা চার কোটি ছাড়িয়েছে। আর তাই খুশিতে ডগমগ এই নায়িকা। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে ভালোই যোগাযোগ রাখেন এই বলিউড তারকা।

কৃতি শ্যানন

ইনস্টাগ্রামে প্রায়ই নিজের ছবি আর ভিডিও শেয়ার করেন। তাঁর পোস্ট করা ছবি আর ভিডিও সবাই দারুণ পছন্দ করেন। এখন চার কোটি ফলোয়ার্স পার হওয়ার পর দারুণ উচ্ছ্বসিত কৃতি। এ জন্য তিনি তাঁর ভক্তদের সামাজিক যোগাযোগমাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন।

টাইগার শ্রফের সঙ্গে তাঁকে গণপত ছবিতে দেখা যাবে। এই ছবিতে চোখধাঁধানো অ্যাকশনে মাত করবেন তিনি। আদিপুরুষ সিনেমায় সুপারস্টার প্রভাসের সঙ্গে জুটি বাঁধছেন। বরুণ ধাওয়ানের বিপরীতে তাঁকে দেখা যাবে ভেড়িয়া ছবিতে। বচ্চন পান্ডে ছবিতে তাঁর নায়ক অক্ষয় কুমারের সঙ্গে আসতে চলেছেন।
কৃতি শ্যানন

কৃতি বলেছেন, ‘আমাকে সমর্থন করার জন্য, ভালো আর দুঃসময়ে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। আজ যখন আমি চার কোটি অঙ্কটাকে দেখছি, অনুভব করছি, এটা আমার অনেক বড় শক্তি।’ ইনস্টাগ্রামে এক ভিডিও শেয়ার করে কৃতি বলেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমকে ভালো কিছুর জন্য ব্যবহার করতে চান তিনি।

অনেক সময় ভেবেছি, কী করে সমাজে পরিবর্তন আনতে পারি। আমরা চার কোটি মানুষ মিলে নিশ্চিতভাবে তা করতে সক্ষম।
কৃতি শ্যানন
কৃতি শ্যানন

এই ভিডিওতে তিনি আরও বলেছেন, ‘অনেক সময় ভেবেছি, কী করে সমাজে পরিবর্তন আনতে পারি। আমরা চার কোটি মানুষ মিলে নিশ্চিতভাবে তা করতে সক্ষম।’ এই বলিউড অভিনেত্রী জানিয়েছেন যে এক এনজিওর সঙ্গে তিনি যৌথভাবে আছেন। এই সংস্থার মাধ্যমে সেই সব বাচ্চাকে সাহায্য করেন কৃতি, মহামারির কারণে যারা বাবা অথবা মা কিংবা দুই–ই হারিয়েছে।

কৃতির হাতে এখন দুর্দান্ত সব প্রকল্প। টাইগার শ্রফের সঙ্গে তাঁকে গণপত ছবিতে দেখা যাবে। এই ছবিতে চোখধাঁধানো অ্যাকশনে মাত করবেন তিনি। আদিপুরুষ সিনেমায় সুপারস্টার প্রভাসের সঙ্গে জুটি বাঁধছেন। বরুণ ধাওয়ানের বিপরীতে তাঁকে দেখা যাবে ভেড়িয়া ছবিতে। বচ্চন পান্ডে ছবিতে তাঁর নায়ক অক্ষয় কুমারের সঙ্গে আসতে চলেছেন। এ ছাড়া সারোগেসির ওপর নির্মিত ছবি মিমিতে আছেন তিনি।

কৃতি শ্যানন