Thank you for trying Sticky AMP!!

ট্রলের শিকার সোনম

সোনম কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

ছবি পোস্ট করে বা বেফাঁস মন্তব্য করে সাধারণত ট্রলের শিকার হন বলিউড তারকারা। তবে এবার ছবির শিরোনামের জন্য ট্রলকারীদের নিশানা হলেন সোনম কাপুর।

সোনম কাপুর সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সক্রিয়। কী করছেন, কী পরছেন, কী ভাবছেন—এসব ভক্তদের সঙ্গে ভাগ করে নেওয়ায় জুড়ি নেই সোনমের। ইনস্টাগ্রামে তাঁর ২ কোটি ৮৪ লাখের বেশি ফলোয়ার। নানা মুহূর্তের ছবি পোস্ট করে হামেশাই চর্চায় উঠে আসেন এই বলিউড তারকা। তবে এবার ছবির শিরোনামের জন্য রীতিমতো আলোচনায় উঠে এলেন সোনম। ট্রলকারীদের চাঁছাছোলা আক্রমণের শিকার হতে হলো তাঁকে।

সোনম সোফায় বসে আছেন, এ রকম একটা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটা ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘হে ভগবান, আমি এখন কী করব।’ আর এখানেই যত বিপত্তি। সোনমের এই প্রশ্নসূচক শিরোনাম নিয়ে শুরু হয়েছে ব্যাপক সমালোচনা। এক নেটিজেন লিখেছেন, ‘টাইলস সাফ করো, ঘরবাড়ি মুছে পরিষ্কার করো।’ আরেকজন লিখেছেন, ‘সোনম, আপনার তো প্রচুর টাকা। অনেক কিছুই করতে পারেন। একটু দান করুন।’ আরও কয়েকজন এই বলিউড তারকাকে দানের পরামর্শ দিয়ে বলেন, অনুগ্রহ করে মহামারির দিনে এই লকডাউনে অসহায় মানুষকে সাহায্য করুন। এক ট্রলকারী অভিনয়টা, ‘আমি বলব, অভিনয় করা বন্ধ করুন, যা পারেন না, তা করতে যান কেন?’ এ ছাড়া আরও নানা মন্তব্যে ট্রোলাররা সোনমকে রীতিমতো ক্ষতবিক্ষত করেন।
সোনম এখন তাঁর স্বামী আনন্দ আহুজার সঙ্গে দিল্লির বাসায়। মার্চে লন্ডন থেকে তিনি ফিরে আসেন। তারপর থেকে সোনম কোয়ারেন্টিনে আছেন। সম্প্রতি এই দম্পতি তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করেছেন। আবারো সোনমের বিয়ের ছবি আর ভিডিওতে, অভিনন্দন বার্তায় ভরে উঠেছিল সামাজিক যোগাযোগমাধ্যম। সোনমও তাঁর জীবনসঙ্গীর সঙ্গে একাধিক ছবি পোস্ট করে লিখেছেন, ‘বিশ্বাস করুন, এর চেয়ে ভালো সঙ্গী পাওয়া সম্ভব নয়। আমি ভাগ্যবান, আমি কৃতজ্ঞ। বাকি জীবন এমন একজন মানুষের সঙ্গে ভাগ করে নিচ্ছি, যে নিরামিষাশী, নিয়মিত ব্যয়াম, ইয়োগা করে। আর স্ত্রীকে শর্তহীনভাবে ভালোবাসে।’

আনন্দ আহুজার সঙ্গে সোনম। ছবি: ইনস্টাগ্রাম

এই বলিউড অভিনেত্রী তাঁর দিল্লির বাসার বেশ কিছু ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। একটা ছবিতে দেখা গেছে সোনম স্বামী আনন্দের সঙ্গে শয্যাকক্ষের বিছানায় বসে আছেন। এ ছাড়া তিনি বসার ঘর, রান্নাঘর, পড়ার ঘর এবং বাগিচার ছবি পোস্ট করেছিলেন। সাদা গাউন পরে আকাশকে স্পর্শ করতে চাওয়া একটি ছবি পোস্ট করে জানিয়েছেন, তিনি উড়তে চান।