Thank you for trying Sticky AMP!!

দুই নববধূর নাচ, সঙ্গে দুই বর

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের আরও একটি পার্টি হয়ে গেল গত বৃহস্পতিবার রাতে ভারতের মুম্বাইয়ে। এই আয়োজনে দেখা যায় বলিউডের সব নামজাদা তারকাকে। তবে তাঁদের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় ছিল বলিউডের আরেক নবদম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের উপস্থিতি। রণবীর ও দীপিকা এই পার্টিতে শুধু অতিথি হয়েই যোগ দেননি, তাঁরা প্রিয়াঙ্কা ও নিকের আমন্ত্রণে নেচেছেনও প্রাণ খুলে।

বৃহস্পতিবার রাত থেকে প্রিয়াঙ্কা, নিক, দীপিকা ও রণবীরের নাচের ছবি ও ভিডিওতে সয়লাব সামাজিক যোগাযোগমাধ্যম। ইনস্টাগ্রাম আর টুইটারে গতকাল দিনভর ‘ট্রেন্ডিং’ ছিল ভিডিওগুলো। এর মধ্যে একটি ভিডিওতে দেখা যায়, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত বাজিরাও মাস্তানি ছবির জনপ্রিয় গান ‘পিঙ্গা’র সঙ্গে তাল মেলাচ্ছেন ছবির এই তিন শিল্পী। তা ছাড়া দুই নবদম্পতিই নেচেছেন দিল ধাড়াকনে দো ছবির ‘গাল্লা গুড়িয়া’ গানের সঙ্গে। বলে রাখি, দিল ধাড়াকনে দো ছবিতে কিন্তু অভিনয় করেছিলেন রণবীর ও প্রিয়াঙ্কা। অন্যদিকে দুই নবদম্পতির নাচের আরও একটি ভিডিও অনেকের নজর কেড়েছে গত রাত থেকে। সেই ভিডিওতে দেখা যায় দোস্তানা ছবির ‘দেশি গার্ল’ গানের সঙ্গে নাচছেন প্রিয়াঙ্কা–নিক এবং দীপিকা–রণবীর।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

নাচেই থেমে ছিল না প্রিয়াঙ্কা নিকের বিয়ের উদ্যাপন। সহকর্মীর জীবনের নতুন অধ্যায় শুরুর উদ্যাপনে মাইক্রোফোন হাতে তুলে নেন রণবীর সিং। তিনি ডিজে কনসোলে গিয়ে সহকর্মী প্রিয়াঙ্কা ও তাঁর তারকা বর নিক জোনাসের জন্য র্যা প গান গেয়ে শোনান। এরপর ধরেন ‘চুম্মা দে দে’ গান। আর এই গানের সঙ্গে নিক–প্রিয়াঙ্কার পার্টিতে নাচেন নববধূ দীপিকা পাড়ুকোনও। একসময়ের আলোচিত বলিউড নায়িকা ঊর্মিলা মার্তন্ডকারের সঙ্গেও রঙ্গিলা ছবির গানের সঙ্গে ওই রাতে নাচেন রণবীর সিং। মোটকথা, নিক–প্রিয়াঙ্কার বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানকে যেন নাচে–গানে মাতিয়ে রাখার পুরো দায়িত্ব নিজ কাঁধে তুলে নিয়েছিলেন নবদম্পতি দীপবীর। সেই দায়িত্ব তাঁরা নিষ্ঠার সঙ্গে পালনও করেছেন। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।