Thank you for trying Sticky AMP!!

বলিউডে আবার করোনার হানা

সাবেক বিশ্বসুন্দরী লারা দত্ত

ভারত থেকে করোনা এখনো বিদায় নেয়নি। প্রতিদিনই করোনায় নতুন নতুন সংক্রমণের খবর উঠে আসছে। সে দেশের সরকার তাই এখনো সাবধানতা অবলম্বন করতে বলছে। এরই মধ্যে খবর যে বলিউডে আবার করোনা হানা দিয়েছে।
ভারতের শীর্ষস্থানীয় এক দৈনিকের খবর অনুযায়ী, অভিনেত্রী তথা সাবেক বিশ্বসুন্দরী লারা দত্ত করোনা সংক্রমিত হয়ে গৃহবন্দী আছেন। অবশ্য তাঁর পরিবারের বাকি সদস্যরা সুরক্ষিত। জানা গেছে, কোভিডসংক্রান্ত বিধি অনুযায়ী বোম্বে মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি) থেকে লারার মুম্বাইয়ের বান্দ্রার বাসা সিল করে দেওয়া হয়েছে। সিল করার পাশাপাশি বিএমসির পক্ষ থেকে জানানো হয়েছে যে এটা মাইক্রো কনটেনমেন্ট জোন।

লারার পক্ষ থেকে এ ব্যাপারে এখনো কোনো বক্তব্য জানা যায়নি। কিছুদিন আগেই তিনি তাঁর মেয়ের সঙ্গে অভিনেত্রী সেলিনা জেঠলির বাচ্চাদের এক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। আর সেলিনার সন্তানদের লারা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন।

লারাকে কয়েক মাস আগে অক্ষয় কুমারের সঙ্গে ‘বেল বটম’ ছবিতে দেখা গেছে। এই ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। লারাকে সম্প্রতি তিনটি ওটিটি প্রকল্পে দেখা গেছে। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমি গত ছয় বছরে যা কাজ করেছি, তার চেয়ে বেশি কাজ আমি গত ১৮ মাসে করেছি। একজন শিল্পী হিসেবে আমার জন্য দারুণ এক সময়। আমি নিজেকে আলাদা আলাদা চরিত্রে মেলে ধরতে সক্ষম হয়েছি।’