Thank you for trying Sticky AMP!!

বুঝেশুনে পা ফেলতে চান শহীদ

শহীদ কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

দেশপ্রেম নিয়ে ছবির জোয়ার এখন বলিউডে। বক্স অফিসে কাটতিও ভালো ছবিগুলোর। অক্ষয় কুমার, অজয় দেবগণ, জন আব্রাহামরা সেটি দেখিয়েছেন। এবার শহীদ কাপুরও হাঁটছেন একই পথে। তাঁর এবারের ছবির কেন্দ্রে থাকছে দেশপ্রেম।

‘অর্জুন রেড্ডি’ সিনেমার হিন্দি সংস্করণ ‘কবির সিং’ দিয়ে বক্স অফিসে আশাতীত সফল হয়েছেন হয়েছেন শহীদ কাপুর। আকাশছোঁয়া সে সাফল্যের পর এখন বেশ বুঝেশুনে পা ফেলছেন এই অভিনেতা। কারণ অভিনয় ও ছবির বিষয়বস্তু দর্শকের মন ছুঁয়ে গেলে বক্স অফিসে বাজিমাত করা যায়। আমির, শাহরুখ ও সালমান—এই তিন খানের কাছে ‘বক্স অফিস সফল’ কথাটা এখন যে আর বন্দী নেই।

‘জার্সি’ ছবিতে ক্রিকেট খেলোয়াড়ের চরিত্রে দেখা যাবে শহীদ কাপুরকে। এই ছবির পরই নতুন ছবির কাজে নেমে পড়বেন তিনি। ছবি: ইনস্টাগ্রাম

এই মুহূর্তে শহীদ ব্যস্ত ‘জার্সি’ ছবির শুটিংয়ে। তেলেগু ছবির রিমেক এই ছবিতে তাঁকে ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে। ‘জার্সি’ ছবির শুটিং শেষ হওয়ামাত্রই শহীদ নতুন ছবির কাজ শুরু করবেন। ছবিটি প্রযোজনা করছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন। জানা গেছে, ইতিমধ্যে করণ এই ছবির জন্য শহীদকেই কেন্দ্রীয় নায়ক হিসেবে চূড়ান্ত করেছেন। তবে আর কারা অভিনয় করবেন, সে ব্যাপারে এখনো কিছুই জানা যায়নি। ছবির অন্য অভিনয়শিল্পীদের এখন খুঁজছেন করণ।

শহীদ কাপুরের পরবর্তী ছবি দেশপ্রেম নিয়ে। ছবি: ইনস্টাগ্রাম

করণ জোহর জানিয়েছেন, তাঁর এই ছবিটি তৈরি হবে দেশপ্রেমের ওপর। তবে এবার করণের ছবিতে দেখা যেতে পারে একেবারেই নতুন এক পরিচালককে। ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে ধর্ম প্রোডাকশনের ব্যানারে ‘ভূত পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’ ছবিটি। এই ছবির পরিচালকও নবাগত ভানু প্রতাপ সিং। গত কয়েক বছরে করণের হাত ধরে বিটাউনে প্রায় ডজনখানেক পরিচালকের অভিষেক হয়েছে। শহীদের ‘জার্সি’ ছবিটিও প্রযোজনা করছেন করণ জোহর। ছবিটি পরিচালনা করছেন গৌতম তিন্নানুরি। এই পরিচালকই তেলেগু ছবি ‘জার্সি’ পরিচালনা করেছিলেন। এই রিমেক ছবিতে শহীদের বিপরীতে দেখা যাবে ম্রুণাল ঠাকুরকে। আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন শহীদের বাবা পংকজ কাপুর। ‘জার্সি’ আগামী ২৮ আগস্ট মুক্তি পাওয়ার কথা। বলে রাখা ভালো, ‘জার্সি’ ছবির শুটিংয়ে মুখে বল লেগে আহত হয়েছিলেন শহীদ।