Thank you for trying Sticky AMP!!

ভালোবাসাই সবকিছু

পূজা হেগড়ে

করোনাকালে চলচ্চিত্র অঙ্গনের তারকারা নানাভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। এবার এই তালিকায় যোগ হলো অভিনেত্রী পূজা হেগড়ের নাম। তিনি তাঁর সংস্থা ‘অল অ্যাবাউট লাভ’–এর মাধ্যমে সমাজের সাধারণ মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

পূজা হেগড়ে

প্রিয়াঙ্কা চোপড়া, জ্যাকুলিন ফারনান্দেজ, ভূমি পেড়নেকর, হুমা কুরেশিসহ অনেক বিটাউন নায়িকা তাঁদের সংস্থার মাধ্যমে সমাজকল্যাণমূলক কাজ করছেন। পূজা তাঁর সংস্থা অল অ্যাবাউট লাভের মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন।

নিজের সংস্থার প্রসঙ্গে পূজা বলেছেন, ‘অল অ্যাবাউট লাভের মাধ্যমে সমাজের প্রতি কিছু করার এক ছোট্ট প্রয়াস। আমি সবার কাছে অত্যন্ত কৃতজ্ঞ। কারণ, আজ আমি যে স্থানে পৌঁছেছি, সেখানে দাঁড়িয়ে কারও জীবনে আলো আনতে পারব।’

পূজা হেগড়ে

এই অভিনেত্রী আরও বলেছেন, ‘আমি সব সময় মনে করি যে মানুষের সবচেয়ে শক্তিশালী অভিব্যক্তি হলো ভালোবাসা। ভালোবাসায় ভরা কোনো সেবার মাধ্যমে দুনিয়াকে বদলানো যায়।’

পূজা নিজের সংস্থার নাম ঘোষণার আগেই মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। তিনি এক চ্যারিটির মাধ্যমে ক্যানসারে আক্রান্ত শিশুদের মেডিকেল বিল মিটিয়েছেন।

পূজা হেগড়ে

পূজা এমন এক পরিবারের পাশে দাঁড়িয়েছেন, যে পরিবারের একমাত্র উপার্জনকারী কোমায় ছিলেন। এ ছাড়া যেসব শিশু কৃত্রিম অঙ্গপ্রত্যঙ্গ ব্যবহার করে, তাদের জন্য ম্যাঙ্গালোরের এক শিশু হাসপাতালে অর্থ প্রদান করেছেন এই বলিউড তথা দক্ষিণি নায়িকা। এই কঠিন সময়ে পূজা শতাধিক মজদুর আর তাঁর পরিবারের জন্য এক মাসের রেশনের ব্যবস্থা করেছিলেন।

পূজা হেগড়ে

পূজা হেগড়ের ঝুলিতে দারুণ সব ছবি। প্রভাসের সঙ্গে জুটি বেঁধে তিনি আসছেন ‘আদি পুরুষ’ ছবিতে। সালমান খানের সঙ্গে তাঁকে এক বিগ বাজেটের ছবিতে দেখা যাবে। রণবীর সিংয়ের সঙ্গে তিনি ‘সার্কাস’ ছবিতে অভিনয় করছেন। পূজা অভিনয় করছেন ‘বীস্ট’ সিনেমায়। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন থালাপতি বিজয়। চিরঞ্জীবী ও রাম চরণের সঙ্গে তাঁকে ‘আচারিয়া’ ছবিতে দেখা যাবে।

পূজা হেগড়ে