Thank you for trying Sticky AMP!!

মাথা আর পেটের লড়াই

বলিউড তারকা কাজল দেবগন

কাজল অভিনেত্রী হিসেবে যে দারুণ, তার প্রমাণ দেওয়ার দরকার নেই। পাশাপাশি ভালো রসবোধও যে তাঁর আছে, সামাজিক যোগাযোগমাধ্যম মারফত তা–ও মাঝেমধ্যে জানান দেন এই অভিনেত্রী।

এই ছবিটি দিয়েই ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন কাজল

নিজের শরীর নিয়েই এবার মজা করলেন কাজল। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবি থেকে নিজের একটি পুরোনো ছবি ইনস্টাগ্রামের দেয়ালে পোস্ট করেছেন এই বলিউড অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে নীল শাড়ি পরা কাজল। চোখ-মুখে চিন্তার ছাপ। রীতিমতো কোমরে দুহাত রেখে মাথা একপাশে হেলিয়ে কী যেন ভাবছেন ‘অঞ্জলি’।
এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যখন আপনার মাথা বলছে ব্যায়াম করতে অথচ পেট সেই নির্দেশ অবলীলায় পাল্টে জোর দিচ্ছে পিনাট বাটার খাওয়ার জন্য!’

কাজল

এ কথা যে নিজের শরীরস্বাস্থ্য নিয়ে বলেছেন কাজল, তা বলার অপেক্ষা রাখে না। হয়তো তাঁর ওজন বেড়ে যাচ্ছে। তিনি চান ওজন কমাতে বা নিয়ন্ত্রণে রাখতে, আর পেট কিছুতেই তাতে সায় দিচ্ছে না। চাচ্ছে মজার মজার খাবার। সে কথাই মজা করে বললেন তিনি।

কাজল

নিয়মিত না হলেও অভিনয় চালিয়ে যাচ্ছেন কাজল। তাঁকে দেখা গেছে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে। ‘দেবী’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও কাজ করেছেন। নেটফ্লিক্সের ছবি ‘ত্রিভঙ্গ’তেও তাঁকে দেখা গেছে।