Thank you for trying Sticky AMP!!

মালদ্বীপে দীপিকা-রণবীরের ভালোবাসা

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: ইনস্টাগ্রাম

দীপিকা পাড়ুকোনের সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টটি কি চোখে পড়েছে? সেখানে নেই দীপিকা, নেই রণবীর সিং। সেখনে সর্বশেষ দুটি পোস্টের একটিতে তাঁদের জুতা আর অন্যটিতে তাঁদের পাসপোর্টের ছবি। আর দীপিকা-রণবীরের পাসপোর্ট বলে কথা! সেই পাসপোর্টের নিচে ১২ ঘণ্টায় জুটেছে সাড়ে ১২ লাখ ‘লাইক’। ক্যাপশনে লেখা, ‘হিজ অ্যান্ড হার ভ্যাকেশন’।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: ইনস্টাগ্রাম

হঠাৎ পাসপোর্ট? এই তারকা জুটি ভালোবাসা দিবস সামনে রেখে উড়াল দিয়েছেন মালদ্বীপ। সেখানেই উদ্‌যাপন করবেন ভালোবাসার দিন। আজ মালদ্বীপ থেকে বালুর ওপর পড়ে থাকা দুজোড়া জুতার ছবিও আপলোড করেছেন। আর সেই জুতার নিচেও মাত্র চার ঘণ্টায় জড়ো হয়েছে ১০ লাখ লাইক। ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘তোমরাই আমাকে পথ দেখাও।’ হ্যাশট্যাগে আবার লেখা ‘আমাদের ছুটির গন্তব্য’।

পাসপোর্ট জোড়ার এই ছবি পোস্ট করেছেন দীপিকা। ছবি: ইনস্টাগ্রাম

রণবীর সিংয়ের সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টটি গত পরশুর। সেখানে ‘জয়েস ভাই জোরদার’ ছবির শুটিং শেষের খবর দিয়েই স্ত্রীর সঙ্গে ছুটেছেন ছুটি কাটাতে। কোথায় বানানো যায় ছুটির সুন্দর স্মৃতি? ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুসারে সেটা নাকি নির্ধারিত হয়েছে দীপিকা পাড়ুকোনের ইচ্ছা অনুসারে। মালদ্বীপ ঘুরতে ভালোবাসেন দীপিকা। অবশ্য মালদ্বীপ রণবীর সিংকেও সমানভাবে আকর্ষণ করে।

স্যান্ডেল জোড়ার এই ছবি পোস্ট করেছেন দীপিকা। ছবি: ইনস্টাগ্রাম

রণবীর সিংকে দেখা যাবে ‘এইটি থ্রি’ ও ‘জয়েস ভাই জোরদার’ ছবিতে। আগামী ১০ এপ্রিল মুক্তি পাবে ‘এইটি থ্রি’। এই ছবিতে বড় পর্দায় রণবীর সিংয়ের স্ত্রী হবেন বাস্তবের স্ত্রী। আবার ‘তখত’ ছবিতেও আছেন রণবীর। অন্যদিকে, দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে হলিউডের ২০১৫ সালের তুমুল হিট ছবি ‘দ্য ইন্টার্ন’–এর হিন্দি রিমেকে। সেখানে দীপিকা পাড়ুকোনের সঙ্গে পর্দা ভাগ করবেন ঋষি কাপুর। তা ছাড়া শকুন বাত্রার পরিচালিত একটি ছবিতেও দেখা যাবে দীপিকাকে। সেই ছবিতে আরও থাকবেন ‘গালিবয়’খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডে।

আপাতত সব কাজ ভুলে সময়টাকে কেবলই উপভোগ করছেন এই তারকা জুটি। শিগগির ইনস্টাগ্রামে দেখা যাবে তাঁদের ভ্রমণের চমৎকার সব ছবি।