Thank you for trying Sticky AMP!!

মায়ের জন্য ঠিকঠাক 'বয়ফ্রেন্ড' খুঁজছেন মেয়ে

শার্লিজ থেরন। ছবি: ইনস্টাগ্রাম

৭ আগস্ট ছিল শার্লিজ থেরনের ৪৫তম জন্মদিন। আর জন্মদিনে দুই সন্তানসহ জুমে অনলাইন বার্থডে পার্টি করেছেন অস্কারজয়ী এই আফ্রো–আমেরিকান হলিউড তারকা। শার্লিজ জানিয়েছেন, আফ্রিকায় থাকা মায়ের সঙ্গে ভিডিও কলে পার্টি শুরু করতেই তাঁর মা নাকি পাঁচ মিনিটের মধ্যে ঘুমিয়ে গেছেন। অন্যদিকে, শার্লিজের দত্তক নেওয়া দুই সন্তানের মধ্যে ছোট মেয়ে আগস্ট মাকে ‘বয়ফ্রেন্ড’ উপহার দিতে চেয়েছে। কিন্তু মায়ের জন্য সে ঠিকঠাক ‘বয়ফ্রেন্ড’ খুঁজে পাচ্ছে না।

অস্কারজয়ী এই ‘ম্যাড ম্যাক্স: ফিউরি রোড’ তারকার রিলেশনশিপ স্ট্যাটাস পাঁচ বছর ধরে ‘সিঙ্গেল’। হলিউডের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী তারকাদের একজন থেরনের প্রথম প্রেমিক সংগীত তারকা স্টেফান জেনকিনস। তিন বছরের সম্পর্ক ভেঙে যায় ২০০১ সালের অক্টোবরে। হৃদয় ভাঙার অনুভূতি উঠে এসেছিল ‘থার্ড আই ব্লাইন্ড’–এর তৃতীয় অ্যালবাম ‘আউট অব দ্য ভেইন’–এর গানে। এরপর আইরিশ অভিনেতা স্টুয়ার্ট টাউনসেন্ডের সঙ্গে প্রেমটা ২০০২ সালে শুরু হয়ে টিকেছিল দীর্ঘ আট বছর। এই দম্পতি দীর্ঘদিন যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ডে এক ছাদের নিচে থেকেছেন। আর থেরনের তৃতীয় প্রেমিক শেন পেন। ২০১৫ সালের জুন মাসে বিচ্ছেদের পর এত দিন একাই আছেন এই হলিউড তারকা।

শার্লিজ থেরন। ছবি: ইনস্টাগ্রাম

জীবনের প্রথম অনলাইন পার্টি নিয়ে বেজায় খুশি ‘এটলিম ব্লন্ড’, ‘বম্বশেল’, ‘ইয়ং অ্যাডাল্ট’, ‘টুলি’খ্যাত এই তারকা। উচ্ছ্বাস প্রকাশ করে থেরন বলেন, ‘২০২০ সালটা খুবই ম্যাড়মেড়ে। এর মধ্যেও জ্বলজ্বল করবে আমার জন্মের দিনটা। সবাইকে অনেক ধন্যবাদ, যাঁরা শুভেচ্ছা জানিয়ে আমার অস্তিত্বকে চিৎকার করে জানান দিয়েছেন, আমার জন্মদিনকে বিশেষ করেছেন।’ সাধারণ ভক্তদের পাশাপাশি রিদ উইদারস্পুন, জানুয়ারি জুনস, জেসিকা চেস্টিনসহ অসংখ্য তারকা শুভেচ্ছা জানিয়েছেন থেরনকে। রিজ লিখেছেন, ‘বিশ্বের সবচেয়ে সাহসী রানিকে জন্মদিনের শুভেচ্ছা।’