Thank you for trying Sticky AMP!!

সালমানের সঙ্গে কথা বলতেন না আমির

সালমান খান ও আমির খান। ছবি: ইনস্টাগ্রাম

ভূতের ছবি ‘অ্যানাবেল কামস হোম’ দেখে ভয়ে আঁতকে উঠেছিলেন বলিউড অভিনেতা ভিকি কুশল। কী করেন এখন? ঝটপট দেখে ফেলেন ‘আন্দাজ আপনা আপনা’ ছবিটি। হাতে গোনা ১০ মিনিট। ভূতের ভয় একেবারে উধাও। শুধু বলিউড অভিনেতা কেন? রাজকুমার সান্তোষীর এই সিনেমা দিনে দিনে বলিউড–ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছে। হয়ে উঠেছে বলিউডের সেরা সিনেমাগুলোর একটি।

সালমান খান, আমির খান, রাভিনা ট্যান্ডন ও কারিশমা কাপুরের অভিনয় চোখে লেগে আছে। এই ছবিতে দুই খানকে এক করেছিলেন নির্মাতা। আর ছবির অভিনয়শিল্পী কারিশমা কাপুর বলে দিলেন এক মনখারাপ করা কথা। রাজীব মাসান্দকে দেওয়া এক সাক্ষাৎকার কারিশমা বলেন, ‘যদি সত্য বলি, সিনেমাটা এখনো দেখাই হয়ে ওঠেনি। কারণ, আমরা তখন চার শিফটে কাজ করতাম। হাতে একদম সময় ছিল না। আমরা নিজেরাই নিজেদের ছবি দেখার সুযোগ পেতাম না।’

‘আন্দাজ আপনা আপনা’ ছবির পোস্টার। ছবি: ইনস্টাগ্রাম

শুধু কি তা–ই? সে সময় নাকি তাঁদের চার অভিনয়শিল্পীর কেউই কারও সঙ্গে কথা বলতেন না। সম্প্রতি সে খবরও ফাঁস করেছেন কারিশমা। বললেন, ‘শুটিংয়ের সময় আমি, রাভিনা, আমির ও সালমান—সবার মধ্যে কথাবার্তা ছিল একেবারের বন্ধ। সেভাবে কথা বলা বন্ধ রেখেই এমন একটি সুন্দর ছবির শুটিং করেছি। ব্যাপারটা ছিল মজারও।’

কারিশমা কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

ছবির গল্প লিখেছিলেন দিলীপ শুক্লা। গত বছর এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘আন্দাজ আপনা আপনা’র সিকুয়েলের কথা ভাবছেন তাঁরা। তিনি নিজেই লিখছেন গল্প। এই ছবির সিকুয়েল লেখা সহজ নয়, আগের তুলনায় আরও আকর্ষণীয় হতে হবে এবারের গল্প। তবে আগের মতোই আমির ও সালমান থাকবেন এবারের ছবিতে, সঙ্গে থাকবে আরও তিনজন নতুন অভিনয়শিল্পী। যদিও ‘আন্দাজ আপনা আপনা’র সিকুয়েলের ব্যাপারে আমির বা সালমান এখনো কিছু বলেননি।

আমির খান ও সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম

‘আন্দাজ আপনা আপনা’ নিয়েই মুখ বন্ধ করেননি কারিশমা। নিজের জীবনের নানা কিছু বলেই বেশ আলোচনায় থাকছেন এখন। থাকারই কথা। দীর্ঘ সময় পরে ফের কাজে নেমেছেন তিনি। ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজ দিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে শিগগিরই পা ফেলবেন। এক সাক্ষাৎকারে সম্প্রতি এটিও বলেন, স্লিভলেস ব্লাউজ নাকি একদমই অপছন্দ কারিশমার। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ রাখঢাক আছে। স্লিভলেস ব্লাউজ নাকি খুব বাজে লাগে। আর সামাজিক যোগাযোগমাধ্যমে সবকিছু শেয়ার করতে নারাজ এ অভিনেত্রী। এ ব্যাপারে তিনি একেবারেই ব্যক্তিগত।
সূত্র: হিন্দুস্তান টাইমস, ডিএনএ