Thank you for trying Sticky AMP!!

সোনাক্ষীর আপত্তি

সোনাক্ষী সিনহা। ছবি: ইনস্টাগ্রাম

যে দাবাং দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষী সিনহার, এবার আসছে সেই ছবির ত্রিকুয়েল দাবাং থ্রি। আবারও রাজ্জোর ভূমিকায় দেখা যাবে এই বলিউড তারকাকে। ইতিমধ্যে বলিউডে হতে চলেছে তাঁর দশকপূর্তি। যদিও তেমন কোনো সাহসী দৃশ্যে এখনো দেখা যায়নি সোনাক্ষীকে।

আড্ডা বসেছিল সোনাক্ষীর নিজস্ব ভ্যানিটি ভ্যানে। কথায় কথায় জানালেন, ওয়েব সিরিজ দারুণ পছন্দ তাঁর। এ প্রসঙ্গে প্রথম আলোকে তিনি বলেন, ‘এখন দুর্দান্ত সব ওয়েব সিরিজ হচ্ছে, দারুণ সব কনটেন্ট সেগুলোর। আমি প্রচুর ওয়েব সিরিজ দেখি। ওয়েব সিরিজের প্রস্তাব এলে নিশ্চয়ই করব। তবে চিত্রনাট্য দুর্দান্ত হতে হবে।’ ওয়েব সিরিজগুলোতে অনেক সাহসী দৃশ্যে অভিনয় করতে হয়। সেসব দৃশ্যে অভিনয় করতে কি স্বাচ্ছন্দ্যবোধ করবেন তিনি? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘গত দশ বছরে আমি নিজের মূল্যবোধ থেকে এতটুকু সরিনি। ক্যারিয়ারের শুরুতেই ঠিক করে নিয়েছিলাম যে কী করব, আর কী করব না। আজও সেটা মেনে চলি। মাত্র একটা দৃশ্যের জন্য নিজের নীতি থেকে নড়তে আমার আপত্তি আছে। এমন অনেক ছবির প্রস্তাব এসেছে আমার কাছে, যেগুলোয় আপত্তিকর সব দৃশ্য আছে। সেগুলো বাদ দিয়েও ছবি হতে পারত। আমি পরিচালককে বলেছিলাম, আমাকে বাদ দিয়ে অন্য নায়িকা নিতে পারেন।’

আসছে শুক্রবার মুক্তি পাচ্ছে দাবাং থ্রি। এবারও সোনাক্ষীর নায়ক সালমান খান। প্রভু দেবা পরিচালিত এ ছবিতে অভিষেক হতে যাচ্ছে নবাগত সাই মঞ্জরেকরের। ছবিতে খল চরিত্রে দেখা যাবে কন্নড় ছবির সুপারস্টার কিচ্চা সুদীপকে।