Thank you for trying Sticky AMP!!

'চিচোরি' ছবিতে অতিথি আমির

আমির খান

২০১৬ সালে বলিউড অভিনেতা আমির খান ও পরিচালক নিতেশ তিওয়ারি জুটি উপহার দিয়েছিলেন ব্লকবাস্টার সিনেমা ‘দঙ্গল’। ফের আবার তাঁরা জুটি বাঁধতে যাচ্ছেন। এমনই খবর বলিউডজুড়ে। তবে এই ছবিতে আমির কোনো কেন্দ্রীয় চরিত্রে থাকছেন না। একটি অতিথি চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর।

সিনেমাটির নাম ‘চিচোরি’। ছবির একটি সূত্র জানিয়েছে, যখন পরিচালক নিতেশ তিওয়ারি আমির খানকে অতিথি চরিত্র সম্পর্কে বলেন, আমির চরিত্রটি পছন্দ করেন এবং সিনেমাটির সঙ্গে থাকার কথা জানিয়েছেন। আমিরের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা শেষ হলেই শুটিংয়ের তারিখ ঠিক হবে।

এদিকে আমিরের শেষ ছবি ‘থাগস অব হিন্দোস্তান’ ফ্লপ হওয়ায় বেশ বেকায়দায় আছেন বলিউডের মি. পারফেকশনিস্ট। নিজেকে ফিরিয়ে আনতে জনপ্রিয় সিনেমার রিমেকের দিকে ঝুঁকছেন। ইতিমধ্যে ঘোষণা দিয়েছেন হলিউডের বিখ্যাত সিনেমা ফরেস্ট গাম্প হিন্দি রিমেক করার। এতে তাঁকে লাল সিং চাড্ডা নামে একজন ভারতীয় সরদারের চরিত্রে দেখা যাবে।

দুই প্রজন্মের কথা বলা হবে ‘চিচোরি’ ছবিতে। কেন্দ্রীয় দুই চরিত্রে দেখা যাবে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুরকে। এ ছাড়া এই ছবিতে আরও অভিনয় করছেন বরুণ শর্মা, প্রতীক বাবর, তাহির রাজ ভাসিনসহ অনেকে। সাজিদ নাদিয়াদওয়াল ছবিটি প্রযোজনা করেছেন। মুক্তি পাবে ২০১৯ সালের ৩০ আগস্ট। বলিউড লাইফ