Thank you for trying Sticky AMP!!

‘লস্ট’ ছবির প্রচারে যাওয়ার সময় ব্যাগ হারালেন নায়িকা

ইয়ামি গৌতম

ইয়ামি গৌতম কলকাতায় যাচ্ছিল তাঁর নতুন ছবি ‘লস্ট’-এর প্রচারে। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবির নামের সার্থকতা প্রমাণ করতেই যেন কলকাতায় যাওয়ার সময় নিজের ব্যাগ হারিয়ে ফেললেন অভিনেত্রী!

‘লস্ট’ অনিরুদ্ধ রায় চৌধুরীর ছবি। ১৬ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম জি–ফাইভে সরাসরি মুক্তি পাবে ছবিটি। ‘লস্ট’-এর শুটিং হয়েছে কলকাতায়। ছবির পরিচালক, অনেক কলাকুশলীই কলকাতার। তাই ছবির প্রচারের জন্য শুরুতেই ইয়ামি হাজির হয়েছেন কলকাতায়। তবে কলকাতায় যাওয়ার সময়ই লাগেজ হারিয়েছেন তিনি।

‘লস্ট’–এর পোস্টারে ইয়ামি

ইয়ামির এই ঘটনাকে ব্যাগ হারানোর চেয়ে বরং বদল বলা ভালো। কারণ, শুরুতে হারিয়ে গেছে বলে মনে করা হলেও পরে জানা যায়, ইয়ামির লাগেজ বদল হয়েছে আরেক পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে!

ব্যাগ হারানো নিয়ে কলকাতার একটি গণমাধ্যমকে ইয়ামি বলেন, ‘বেশ মজার ঘটনা। ফ্লাইটে আমরা কত গল্প করলাম। সৃজিতদা আমার ছবির জন্য শুভকামনা জানালেন। পরে বেরিয়ে এসে দেখি, ব্যাগ নেই। পুলিশটুলিশ এসে একাকার কাণ্ড। তখন টোনিদাই (অনিরুদ্ধ রায় চৌধুরী) বললেন, নির্ঘাত সৃজিতের সঙ্গে বদল হয়ে গেছে।’

ইয়ামি অভিনীত ‘লস্ট’ সিনেমার শুটিং হয়েছে কলকাতায়

‘লস্ট’ ছবিতে এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন ইয়ামি গৌতম। সাক্ষাৎকারে ইয়ামি জানান, শুটিংয়ের সময় কলকাতার খাবারও উপভোগ করেছেন তিনি। ইয়ামি বলেন, ‘ভালো শট দিলেই টোনিদা বলতেন, ম্যাডাম ভালো শট দিয়েছেন, চমচম নিয়ে এসো। মিস্ট দই থেকে চমচম নিয়ে এসো। ইন্দ্রাণীদি (পরিচালকের স্ত্রী) বাড়ি থেকে রান্না করে বাঙালি খাবার নিয়ে এসেছেন কতবার। কলকাতার রাস্তায় যখন শুট করেছি, একবারও ক্লান্ত লাগেনি। কাজ করতে করতে আমি বাংলা শিখে গেছি। বলতে না পারলেও বুঝতে পারি।’

‘লস্ট’-এ ইয়ামি গৌতম ছাড়া আরও অভিনয় করেছেন পঙ্কজ কাপুর, পিয়া বাজপাই প্রমুখ।

Also Read: স্বামী পরিচালক স্ত্রী অভিনেত্রী, ঘরে কী হয় জানালেন ইয়ামি