Thank you for trying Sticky AMP!!

টম ক্রুজ, কেটি পেরিদের সঙ্গে রাজপ্রাসাদে আমন্ত্রণ পেলেন সোনম

সোনম কাপুর

ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর ব্রিটেনের রাজা হিসেবে ঘোষণা করা হয় তৃতীয় চার্লসকে। আগামী ৬ মে ওয়েস্টমিনস্টার অ্যাবেতে রাজা হিসেবে অভিষেক হবে ব্রিটেনের ৭৩ বছর বয়সী এ নতুন রাজার। এতে যোগ দেবেন রাজা চার্লস ও তাঁর স্ত্রী ক্যামিলা। এ উপলক্ষে তার পরের দিন ৭ মে রাজপ্রাসাদে হতে যাচ্ছে জমকালো এক কনসার্ট। সেখানে একমাত্র ভারতীয় শিল্পী হিসেবে আমন্ত্রণ পেয়েছেন সোনম কাপুর। খবর টাইমস অব ইন্ডিয়ার

সোনম কাপুর কমনওয়েলথ ভার্চ্যুয়াল গায়ক দলের এ অনুষ্ঠানে যোগ দেবেন। কমনওয়েলথ ভার্চ্যুয়াল গায়ক দলকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য পারফর্ম করবেন সোনম।

সোনম কাপুর

এ বিষয়ে সোনম কাপুর বলেন, ‘শিল্পীদের প্রতি রাজা চার্লসের যে শ্রদ্ধা ও ভালোবাসা, তা মাথায় রেখে একটি অনুষ্ঠানের আয়োজন করছে কমনওয়েলথ ভার্চ্যুয়াল গায়ক দল। আমি তাতে যোগ দিতে পেরে খুবই গর্বিত ও আনন্দিত। এটা ঐক্য, সম্প্রীতি ও শান্তির দিকে ইতিবাচক পদক্ষেপ।’

রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর রাজা হিসেবে ব্রিটেনের সিংহাসনে বসেন চার্লস। গত বছর সিংহাসনে বসলেও এখনো রাজ্যাভিষেক হয়নি চার্লসের। অবশেষে হতে যাচ্ছে চার্লসের রাজ্যাভিষেক।

Also Read: পুত্রসন্তানের মা হলেন সোনম

অনেক দিন ধরে সোনম কাপুর লন্ডনে থাকেন। সেখানে স্বামী আনন্দ আহুজা ও ছেলে বায়ুকে নিয়ে বসবাস করেন। লন্ডনে থাকলেও এটি সোনমের প্রথম রাজকীয় উপস্থিতি হবে। তার সঙ্গে এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কেটি পেরি, টম ক্রুজের মতো তারকারা। যদিও এসব তারকা এর আগে রাজকীয় অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন।

‘সাওয়ারিয়াঁ’ সিনেমার মাধ্যমে বলিউডে সফর শুরু করেন সোনম। তারপর থেকে ‘দিল্লি-৬’, ‘প্যাডম্যান’, ‘বীরে দি ওয়েডিং’-এর মতো সিনেমায় কাজ করে প্রশংসা পেয়েছেন। ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করার পর থেকে বলিউডে কাজ অনেক কমিয়ে দিয়েছেন সোনম। এখন বেশির ভাগ সময় যুক্তরাজ্যে থাকেন অভিনেত্রী।